নোয়াখালীতে পাঁচ মাদক কারবারি আটক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ২০:০১

নোয়াখালীর সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নে মাদক বিক্রিকালে স্থানীয় এলাকাবাসী এক নারীসহ পাঁচ মাদক কারবারিকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এসময় তাদের কাছ থেকে ৩৫০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকাল ৪টার দিকে দক্ষিণ জগৎপুর গ্রামের বন্ধু মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটকরা হচ্ছেন, নোয়াখালী সদর উপজেলার পশ্চিম মাইজদী গ্রামের নারগিছ আক্তার (৩০), নোয়াখালী পৌরসভার মধুসূধনপুর এলাকার তানভীর হোসেন মারুফ (২০), চৌমুহনী পৌরসভার পশ্চিম নাজিরপুর এলাকার নুরুল ইসলাম দিদার (২২),ইকবাল হোসেন সুমন (১৮) ও আরিফ হোসেন (১৯)।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তিলক বড়ুয়া জানান, নারগিছ আক্তারের নেতৃত্বে চার যুবক দীর্ঘদিন ধরে সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে মাদক সেবনকারীদের কাছে ইয়াবাসহ মাদকের ব্যবসা করছিল। দুপুরে নারগিছ তার চার সহযোগী নিয়ে দক্ষিণ জগৎপুর গ্রামের বন্ধু মার্কেট এলাকায় ইয়াবা বিক্রির জন্য যায়। এসময় এলাকাবাসীর সন্দেহ হলে তারা স্থানীয় ইউপি সদস্য মনোয়ার হোসেনকে বিষয়টি অবগত করেন। পরে মেম্বার স্থানীয় লোকজনকে নিয়ে এই ৫ মাদক কারবারিকে আটক করে পিটুনি দেয় এবং তাদের কাছ থেকে ৩৫০ ইয়াবা উদ্ধার করে। পরে তাদের সুধারাম থানায় সোপর্দ করা হয়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া জানান, আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :