আশ্রয়ন প্রকল্পে পিরোজপুর ডিসির খাদ্যসামগ্রী বিতরণ

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ২২:১৩

পিরোজপুরের নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রঘুনাথপুরের আশ্রয়ন প্রকল্পের অসহায় ১৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন। বৃহস্পতিবার দুপুরে কোন প্রকার পূর্বপ্রস্তুতি, জনসমাগম বা প্রচার ছাড়াই কর্মহীন অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

জেলা প্রশাসক (ডিসি) সাহেব খাদ্য সামগ্রী বিতরণে এসেছেন, স্থানীয় গণমাধ্যম কর্মীরা খবর পেয়ে সেখানে উপস্থিত হয়ে ছবি তুলতে গেলে তিনি ছবি তোলা থেকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। বলেন, সরকারের একজন কর্মকর্তা হিসাবে এ দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ানোই আমাদের কর্তব্য। এখানে ছবি তোলা বা প্রচারের কি আছে?

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাস্টার মনিরুজ্জামান আতিয়ার জানান, ওই আবাসন প্রকল্পে থাকা ১৫০ পরিবার খাদ্যাভাবে কষ্টে দিন কাটাচ্ছিলেন। বিষয়টি জেলা প্রশাসককে জানালে তিনি কোন প্রকার পূর্বপ্রস্তুতি ছাড়াই দুপুরে ওই আবাসনের বাসিন্দাদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে হাজির হন।

নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহম্মাদ ওবায়দুর রহমান জানান, ডিসি স্যার সকালে হঠাৎ করে ফোনে জানান, তিনি দুপুরে ওই আবাসন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণে আসবেন।

জানা গেছে, এ সময় তিনি সেখানে ১৫০ পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ৫ কেজি আলু, ১ কেজি লবণ ও ২টি সাবান প্রদান করেন।

জেলা প্রশাসক এর পূর্বে পিরোজপুর জেলা শহরের কর্মহীন ১২০ নরসুন্দরদের ও জেলার হুলারহাট বন্দরের ১৫ নরসুন্দরদের কাছে গিয়ে নিজ হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :