সুস্থ হওয়ার পর আবার করোনায় আক্রান্ত দিবালা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১৯:৫৯

জুভেন্টাস প্রথমে তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর গোপন করেছিল। কিন্তু শেষমেশ জানাজানি হয়ে যায়, আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা করানাভাইরাসে আক্রান্ত। এরপর ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে খবরের সত্যতা স্বীকার করে হয়। দিবালার বান্ধবীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াই করে সুস্থ হয়ে উঠেছিলেন দিবালা। এবার জানা যাচ্ছে, সুস্থ হওয়ার তিনদিনের মাথায় তিনি আবার করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর বান্ধবী সাবাতিনিও ফের কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান—কে সাবাতিনি জানিয়েছেন, সুস্থ হয়ে ওঠার তিনদিনের মাথায় তিনি ও দিবালা ফের করোনায় আক্রান্ত হয়েছেন। ২১ মার্চ দিবালা ও তাঁর বান্ধবীর শরীরের করোনার জীবাণু আছে বলে জানা যায়। তার পর থেকেই দুজনকে আইসোলেশনে রাখা হয়েছিল। চলছিল চিকিৎসা। কয়েকদিন আগে দিবালা নিজেই জানিয়েছিলেন, তিনি এখন সম্পূর্ণ সুস্থ। এমনকি ট্রেনিংয়ে ফেরার পরিকল্পনা করছেন বলেও জানিয়েছিলেন তিনি। এমনকি করোনায় আক্রান্ত হওয়ার পর শরীরের কী কী সমস্যা দেখা দেয় তা নিয়েও ইন্টারভিউ দিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, তিনদিন আগে দিবালা ও তাঁর বান্ধবীর করোনা টেস্ট নেগেটিভ আসে। তিনদিন বাদে তৃতীয়বার টেস্টে আবার পজিটিভ হন দুজনে।

শরীরে করোনা নেই ভেবে চিন্তামুক্ত থাকা যাবে না, হুঁশিয়ারি দিয়েছেন সাবাতিনি। তিনি বললেন, 'সেরে ওঠার পর কেউ যদি মনে করে সে এবার সম্পূর্ণ বিপন্মুক্ত, তা হলে ভুল করবে। সুস্থ হওয়ার পর আরও একবার টেস্ট করাতে হবে। তারপর স্বস্তিদায়ক কোনও খবর পাওয়া যেতে পারে। একশোভাগ সুস্থ কি না তা জানতে টেস্ট করানো ছাড়া আর কোনও উপায় নেই। তবে আমরা এখন ভাল আছি। শরীরে সমস্যা থাকলেও সেটা সহ্য করার মতো।'

(ঢাকাটাইমস/৫ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত