বাদ গেলেন না আমির খানও

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ১৪:৫৩

ভারতে করোনা পরিস্থিতি ক্রমেই ভয়াবহ আকার ধারণ করছে। এই মরণ ভাইরাস মোকাবিলায় ‘পিএম কেয়ার্স’ নামে তহবিল গঠন করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এছাড়া প্রতিটি রাজ্যের মুখ্যমন্ত্রীও তহবিল গঠন করেছেন। এসব তহবিলে দুহাত ভরে দান করছেন বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকারা।

সেই তালিকায় এবার নাম উঠল ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের। ইতোমধ্যে বেশ কিছু সংস্থাকে অর্থ সাহায্য করেছেন তিনি। তার মধ্যে রয়েছে ‘পিএম কেয়ারস’ ফান্ড, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল এবং ফিল্ম ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

এছাড়া তার আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র সেটে কর্মরত অস্থায়ী কর্মীদেরও অর্থ সাহায্য করেছেন। যদিও এই অর্থ সাহায্যের কথা নিজে জানাননি আমির খান।

এর আগে ইন্ডাস্ট্রির খিলাড়ি করোনা মোকাবিলায় ২৫ কোটি টাকা দেয়ার ঘোষণা দেন। সালমান খান নিয়ে ২৫ হাজার অস্থায়ী সিনেকর্মীর দায়িত্ব। শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরি খান প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ দান করেছেন মোট সাতটি তহবিলে।

এছাড়া নিজের চারতলা অফিসও শাহরুখ খান ছেড়ে দিয়েছেন কোয়ারেন্টাইন কেন্দ্র গড়ে তুলতে। পাশাপাশি সাধ্যমত অর্থ সাহায্য দিয়েছেন অজয় দেবগন, আনুশকা শর্মা, হৃত্বিক রোশন, প্রিয়াঙ্কা চোপড়া এবং ভিকি কৌশলসহ অনেক তারকা। তাদের দলে ভিড়লেন আমির খানও।

ঢাকাটাইমস/০৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত