কোয়ারেন্টাইনের জন্য বিলাসবহুল হোটেল ছেড়ে দিলেন সোনু

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০, ০৯:৪৪

মরণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রির বহু অভিনেতা ইতোমধ্যে বিভিন্ন তহবিলে বড় বড় অংকের অর্থসাহায্য করেছেন। কেউ কেউ আবার হাজারো খেয়ে খাওয়া মানুষের খাবারের দায়িত্ব নিয়েছেন। তাদের সঙ্গে যোগ দিলেন অভিনেতা সোনু সুদ।

অন্যদের মতো এই অভিনেতা অর্থসাহায্য করেননি, তবে তিনি যেটা করেছেন বর্তমান পরিস্থিতিতে সেটাও খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ। মুম্বাইয়ের জুহুতে অবস্থিত তার বিলাসবহুল একটি হোটেলের পুরোটাই সোনু স্থানীয় প্রশাসনকে ছেড়ে দিয়েছেন কোয়ারেন্টাইন কেন্দ্র হিসেবে ব্যবহারের জন্য।

ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে নিজেই একথা জানিয়েছেন শাহরুখ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির এই সহ-অভিনেতা। লিখেছেন, ‘এরকম কঠিন সময়ে দেশের জন্য যে আসল নায়কেরা কাজ করে চলেছেন সেই স্বাস্থ্যকর্মীদের জন্য কিছু করতে চেই। আমি জুহুতে আমার হোটেল তাদের জন্য খুলে দিলাম। আপনারাও এগিয়ে আসুন।’

এর আগে বলিউড বাদশাহ শাহরুখ খান তার চারতলার একটি ব্যক্তিগত অফিস কোয়ারেন্টাইন কেন্দ্র বানানোর জন্য ছেড়ে দেন। পাশাপাশি ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিল ‘পিএম কেয়ারস’সহ মোট সাতটি তহবিলে তিনি বিপুল টাকা দানও করেন। তার মধ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর একটি ফান্ডও রয়েছে।

ঢাকাটাইমস/১০এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :