সেহরিতে রোজার শুভেচ্ছা জানালেন নুসরাত জাহান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০, ১১:০৬

রোজা শুরু। প্রতি বছর বিশ্বজুড়ে জুড়ে কোটি কোটি মুসলিম সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত না খেয়ে রোজা পালন করে। প্রথম রোজায় শুভেচ্ছা বিনিময়ও হয়। কলকাতার জনপ্রিয় নায়িকা এবং সাংসদ নুসরাত জাহানও এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন।

শুক্রবার মধ্যরাতে সেহরির সময় অনুরাগীদের রমজানের শুভেচ্ছা জানালেন নুসরাত।

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় নুসরত সকলকে 'বাড়িতে থেকেই ইবাদদের' অনুরোধ জানান।

নুসরাত জাহানবলেন, 'আমরা একটা খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, এই পরিস্থিতি থেকে রেহাই পেতে গেলে আমাদের বাড়ির ভিতরেই থাকতে হবে। আল্লাহর কাছে, উপরওয়ালার কাছে দুহাত তুলে দোয়া করবেন পুরো পৃথিবী যেন এই করোনা নামক ভাইরাসের হাত থেকে রক্ষা পায়।... এই সময়টা একে অপরের পাশে থাকার সময়।.. সবাইকে জানাই রমজান মুবারক'। তবে সম্প্রতি এক টিক-টক ভিডিওর সৌজন্যে সোশ্যাল মিডিয়ায় ট্রলের মুখে পড়েছেন এই তারকা সাংসদ। করোনা সংকটের সময়ে জন প্রতিনিধি হিসাবে নুসরতের এই ভিডিও নিয়ে অনেকেই আপত্তি তুলেছেন, কেউ কেউ ট্রলও করেছেন বসিরহাটের তৃণমূল সাংসদকে। এই বিতর্কের মাঝেই রমজানের শুভেচ্ছা জানালেন নুসরত জাহান।

এদিন একদম সাবেকি সাজেই রমজানের শুভেচ্ছা বিনিময় করে নিলেন নায়িকা। গোলাপি সালোয়ার কামিজে রমজান করিমের শুভেচ্ছা জানালেন নুসরাত। শুক্রবার ভারতে রমজানের চাঁদ দেখা গিয়েছে। শনিবার থেকেই দেশজুড়ে শুরু হয়ে গিয়েছে মাহে রমজান। যদিও কেরালি ও কর্নাটক রাজ্যে শুক্রবার থেকেই পবিত্র রমজান মাস শুরু হয়ে গিয়েছিল।

নুসরাতের পাশাপাশি রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্তের মতো টলিউড তারকারা। (ঢাকাটাইমস/২৫ এপ্রিল/টিএটি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :