অসহায়দের পাশে বিএনপি নেতা সাজু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মে ২০২০, ১৯:৫৭ | প্রকাশিত : ০৫ মে ২০২০, ১৯:৩০

করোনা মহামারিতে কর্মহীন খেটে খাওয়া মানুষ। এসব মানুষের পাশে রাজনীতিবিদ থেকে শুরু করে বিত্তবানরা অনেকে এগিয়ে এসেছেন। এই ভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে ঢাকা-১৪ আসনের অসহায় সাধারণ মানুষ ও কষ্টে থাকা নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন বিএনপি নেতা এস এ সিদ্দিক সাজু।

দারুস সালাম থানা বিএনপির সিনিয়র সহসভাপতি এস এ সিদ্দিক সাজু একাদশ সংসদ নির্বাচনে দলের প্রার্থী ছিলেন। মিরপুরের পাঁচবারের সাবেক সংসদ সদস্য ও ঢাকার সাবেক ডেপুটি মেয়র এস এ খালেকের ছেলে সাজু মঙ্গলবারও নিজ এলাকার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। যতদিন মানুষ কষ্টে থাকবে ততদিন পাশে থাকার ঘোষণা দিয়েছেন এই তরুণ বিএনপি নেতা।

রাজধানীর দারুস সালাম, শাহ আলী ও মিরপুর থানার গাবতলী ৯ নম্বর ওয়ার্ড, লালকুঠি মাজার রোড ১০ নম্বর ওয়ার্ড, মিরপুর শাহ আলী মাজার শরীফ সংলগ্ন রাস্তা, উত্তর বিশিল, মনি সিনেমার মোড়, মিরপুর সেকশন ২ এবং ৬ এলাকায় এর আগে কয়েকহাজার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

আজ দারুস সালাম থানা বিএনপির ৯ ও ১০ নং ওয়ার্ডের কর্মীদের মাঝে চলমান কর্মসুচীর মধ্যবর্তী ধাপে এস এ সিদ্দিক সাজুর সহযোগিতায় শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ সময় মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি হাজী মাসুদ খান, দারুস সালাম বিএনপির সাধারণ সম্পাদক আরিফ মৃধা, থানা যুবদল সভাপতি সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ওয়ার্ড বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমসকে বিএনপি নেতা সাজু জানান, সাধ্যমতো এলাকার দিনমজুর, ছিন্নমূল মানুষদের খাবার জোগানের এই ধারা তারা অব্যাহত রাখবেন।

এস এ সিদ্দিক সাজু শুধু করোনা নয়, এরআগেও যে কোনো উৎসব পার্বনে এলাকার নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। অসংখ্য মামলা নিয়েও তিনি দলের রাজনীতিতে সক্রিয় রয়েছেন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাসনামলে ১৯৭৯ সালে বিএনপির টিকিটে প্রথমবার সাংসদ নির্বাচিত হন সাজুর বাবা এস এ খালেক। এরপর ৮৬ ও ৮৮ সালে এরশাদের শাসনামলে পরপর দুবার সংসদ নির্বাচিত হন তিনি। এই দুই নির্বাচনে বিএনপি অংশ না নেয়ায় তিনি জাতীয় পার্টির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেন। এরপর ১৯৯৬ ও ২০০১ সালে বিএনপির মনোনয়নে নির্বাচন করে বিজয়ী হন দলটির কেন্দ্রীয় নেতা এস এ খালেক।

(ঢাকাটাইমস/৫মে/ বিইউ/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

ইট মারলে পাটকেল খাওয়ার জন্য বিএনপিকে প্রস্তুত থাকার হুঁশিয়ারী নানকের

সরকার দেশকে বিদেশি ঋণ নির্ভর দেশে পরিণত করেছে: জামায়াত

জিয়ার মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির তিন দিনের কর্মসূচি 

বিএনপির আরও চার নেতা বহিষ্কার

নাশকতার ১৪ মামলায় বিএনপি নেতা সালামের স্থায়ী জামিন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ.লীগের কর্মসূচি

বিএনপির আশার গুড়ে বালি, যুক্তরাষ্ট্র সম্পর্ক গভীর করতে চায়: পররাষ্ট্রমন্ত্রী

প্রতিবেশী দেশ বাংলাদেশকে নিয়ন্ত্রণের চেষ্টা করছে: মির্জা ফখরুল

ফারাক্কা বাঁধ বাংলাদেশের উত্তরাঞ্চলকে মরুভূমি বানাচ্ছে: রাশেদ প্রধান

শেখ হাসিনা ছাড়া এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন কেউ করেনি: ওবায়দুল কাদের 

এই বিভাগের সব খবর

শিরোনাম :