কোন রাশির মানুষ বেশি রোমান্টিক

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ মে ২০২০, ১৫:৪০ | প্রকাশিত : ০৯ মে ২০২০, ১৪:২৬

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রেমে পড়ার বিষয়টিতে রাশির একটি প্রভাব রয়েছে। কিছু কিছু রাশির জাতক-জাতিকা আছেন যারা দ্রুত প্রেমে পড়েন বা তারা অতিমাত্রায় রোমান্টিক। এমন কয়েকটি রাশির মানুষদের সম্পর্কে জেনে নিন।

তুলা

সব সময় অন্যের সঙ্গ পাওয়া তুলা রাশির একটি গোপন স্বপ্ন। এই রাশির মানুষও খুব দ্রুত প্রেমে পড়ে। আর তাদের আকর্ষণীয় চারিত্রিক বৈশিষ্ট্যের কারণে সাধারণত অন্যরাও তাদের প্রেমকে সহজে গ্রহণ করে।

মেষ

মেষ রাশির মানুষ খুব দ্রুত সম্পর্কে জড়িয়ে পড়ে। তারা আবেগ ও অন্তর্দৃষ্টি দিয়ে সবকিছু বিবেচনা করতে চায়। আর এই মোহ তাদের দ্রুত প্রেমে জড়িয়ে পড়ার বিষয়টি ঘটায়।

কর্কট

পরিবার ও বন্ধুদের কর্কট রাশির মানুষ খুব বেশি গুরুত্ব দেয়। কারো আচরণ একটু ভালো হলে এই রাশির মানুষ খুব দ্রুত ওই ব্যক্তির প্রতি প্রতিশ্রুতি বদ্ধ হয়ে পড়ে। সাধারণত এই রাশিরা লোকেরা অন্যদের খুব যত্ন নেয়। চন্দ্র কর্কট রাশিকে নিয়ন্ত্রণ করে। আর এই জন্য এই রাশির মানুষ আবেগীয়ভাবে স্পর্শকাতর হয়।

সিংহ

সিংহ রাশির জাতক, জাতিকার ব্যক্তিত্ব প্রেম করার জন্য শ্রেষ্ঠ। এমনিতে সিংহ রাশির ব্যক্তিরা একটু আত্মকেন্দ্রিক। তবে এর পাশাপাশি এরা উষ্ম হৃদয়েরও হয়। এরা নিজের প্রতি অন্যদের খুব ভালোভাবে আকৃষ্ট করতে পারে। তবে আপনার সঙ্গী সিংহ রাশির হলে ভয়ের কিছু নেই, যারা তাদের সঠিকভাবে যত্ন নেয় তাদের প্রতি তারা বিশ্বস্তই থাকে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা সাধারণত তাদের আবেগগুলো একটু লুকাতে চায়। জ্যোতিষশাস্ত্র বলে, তারা নিজেদের অন্যের কাছে গোপন করে এবং কিছুটা অবিশ্বাসীও হয়। তবে অল্প সময়ের মধ্যেও কারো সঙ্গে শক্ত বন্ধন অনুভব করলে তারা সিদ্ধান্ত নেয় প্রেমে জড়িয়ে পড়ার।

(ঢাকাটাইমস/৯মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :