বোয়ালমারীতে সরকারি চাল জব্দ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২০, ২১:২৯

ফরিদপুরের বোয়ালমারীতে খাদ্যবান্ধব কর্মসূচির ১ টন ৩০ কেজি চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম ঝোটন চন্দ।

বোয়ালমারী উপজেলা পরমেশ্বরদী ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাঁশতলা গ্রামের ওলিয়ার শেখের বাড়ি থেকে সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের খাদ্যবান্ধব কর্মসূচির ১ টন ৩০ কেজি (৩৩ বস্তা) চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই বাড়ি থেকে একটি মোটরসাইকেল ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, জব্দ চাল ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল শেখ এর কাছ থেকে ক্রয় করেন ওলিয়ার শেখ।

তবে ওই ইউপি সদস্য চাল বিক্রির বিষয়টি অস্বীকার বলেন, জানতে পেরেছি ওলিয়ার শেখ কার্ডধারী গ্রাহকদের কাছ থেকে এসব চাল ক্রয় করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, গোপন সংবাদে ওলিয়ার শেখ নামে এক ব্যক্তির বাড়ি থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৩৩ বস্তা চাল ও একটি মোটরসাইকেলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। অভিযানের বিষয়টি টের পেয়ে ওলিয়ার শেখ পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে, সুবিধাভোগীদের কাছ থেকে চালগুলো সে ক্রয় করেছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :