করোনার উপসর্গ নিয়ে ইমামের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২০, ১৯:৪৬

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন হাফেজ মো. মুছা মিয়া (৬০)। তিনি বাংলাদেশ গ্যাস ফিল্ড মসজিদের সাবেক ইমাম ছিলেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি সরাইল সদরের আলীনগর গ্রামের মৃত মোফাজ্জল মিয়ার ছেলে। রাতেই তার লাশ দাফন করেন স্বজনরা। এসময় পুলিশ সদস্যরা উপস্থিত থাকলেও ছিলেন না স্বাস্থ্য বিভাগের কেউ।

তার স্বজনরা জানান, মুছা মিয়া কয়েকদিন ধরে জ্বর ও সর্দিতে ভুগছিলেন। গত সোমবার তিনি নিজেই সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। পরদিন মঙ্গলবার বিকালে তার শ্বাসকষ্ট দেখা দিলে তিনি জেলা সদর হাসপাতালে ভর্তি হন। সন্ধ্যার পর তার পাতলা পায়খানা শুরু হয় এবং রাত ১০টার দিকে তিনি হাসপাতালেই মারা যান।

স্থানীয় লোকজন জানান, পুলিশের উপস্থিতিতে স্বজনরা রাতেই লাশ দাফন করেন। কিন্তু স্বাস্থ্যবিধি পরামর্শ বা অন্যান্য বিষয়ে পরামর্শ দিতে উপজেলা স্বাস্থ্য বিভাগের কেউই আসেনি। বুধবার বিকাল পর্যন্ত পরবর্তী স্বাস্থ্য নির্দেশনা দিতেও স্বাস্থ্য কমপ্লেক্সের কেউ আসেননি।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মো. মুসা বলেন, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ায় পুলিশকে বলা হয়েছে আশপাশের ঘরবাড়ি লকডাউনে রাখতে এবং মৃত ব্যক্তির পরিবারের লোকদের হোম কোয়ারান্টাইন নিশ্চিত করতে। মুছার করোনা রিপোর্ট এখনও আসেনি। রিপোর্ট নেগেটিভ আসলে আর সমস্যা নেই।

(ঢাকাটাইমস/১০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :