ফরিদপুর প্রেসক্লাব ও বাস মালিক গ্রুপ থেকে রুবেল-বরকতকে অব্যাহতি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০২০, ২০:৩৯

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি পদ হতে ইমতিয়াজ হাসান রুবেল ও তার বড় ভাই বাস মালিক গ্রুপের সভাপতি পদ থেকে সাজ্জাদ হোসেন বরকতকে অব্যাহতি দেয়া হয়েছে।

একই সাথে এই দুই ভাইকে ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সদস্য পদ হতে স্থায়ী বহিষ্কারের বিষয়টি আলোচনার জন্য জরুরি সাধারণ সভা আহ্বানের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বুধবার রাতে ফরিদপুর প্রেসক্লাবের নির্বাহী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ফরিদপুর প্রেসক্লাবের নির্বাহী ১ নম্বর সহসভাপতি শেখ ফয়েজ আহম্মেদের সভাপতিত্বে এ সভা হয়।

অন্যদিকে বুধবার রাতে ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী সাজ্জাদ হোসেন বরকতকে সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

প্রসঙ্গত, গত ১৬ মে রাতে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল সাহার বাড়িতে হামলার ঘটনা ঘটে। গত ১৮ মে এ ব্যাপারে কোতয়ালি থানায় মামলা করেন সুবল সাহা। গত ৭ জুন রাতে শহর আ.লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, তার ভাই ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসানসহ মোট নয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে সাতটি আগ্নেয়াস্ত্র, ২৮১ রাউন্ড গুলি, নগদ ২৯ লক্ষ টাকা, ৯৮ হাজার ভারতীয় রুপি, ৩ হাজার ডলার, ৬৫টি ইয়াবা ও ছয় বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

এ বিষয়ে বাস মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান জানান, সভাপতির শূন্য পদ পূরণের জন্য একই সভায় সংগঠনের সহসভাপতি সুজিত কুমার সাহাকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

অন্যদিকে ফরিদপুর প্রেসক্লাবে সহসভাপতি জুবায়ের জাকির বলেন, প্রেসক্লাবের শূন্য পদে সিনিয়র সহসভাপতি শেখ ফয়েজ আহমেদকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :