টঙ্গীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামী হত্যার অভিযোগ

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ১৮:৩৩

গাজীপুরের টঙ্গীতে সাইফুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যার অভিযোগ ওঠেছে তার স্ত্রী বিউটি আক্তারের বিরুদ্ধে। বুধবার সকালে টঙ্গীর দত্তপাড়া হিমার দীঘি এলাকার আব্দুল কুদ্দুসের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় বিউটি আক্তারকে আটক করেছে পুলিশ। এছাড়া ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।

নিহত সাইফুল রংপুর জেলার গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন হকার ছিলেন।

এ ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ও পিবিআই এর কর্মকর্তারা।

স্থানীয়দের বরাত দিয়ে টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল জানান, দীর্ঘদিন যাবৎ পারিবারিক কলহ চলছিল এই দম্পতির মধ্যে। ঘটনার দিন সকালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রী বিউটি ক্ষিপ্ত হয়ে তার স্বামীর গলায় ছুরি চালিয়ে হত্যা করে কারখানায় কাজে যান। পরে বেলা ১০টায় কারখানা থেকে বাসায় ফিরে আসেন তিনি। এসময় পাশের ভাড়াটিয়ারা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহতের ছেলে আরিফ জানায়, তার মা-বাবা প্রায় সময়ই ঝগড়া করতেন। সকালে আবার ঝগড়া করে অফিসে যাওয়ার আগে বাবাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার পর ঘরে তালা বন্ধ করে চলে যায় তার মা।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক বিউটি আক্তার অচেতন রয়েছেন। জ্ঞান ফিরলে মূল রহস্য জানা যাবে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকাটাইমস/৮জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :