ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০২০, ১১:০২

করোনাভীতি কাটিয়ে আগামী দুই মাসে ব্যস্ত সূচি তৈরি করে ফেলেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতেও নেমে গিয়েছে ইংল্যান্ড। এরইমদ্যে ইংলিশদের আরেকটি দল গুছিয়ে ফেলা হয়েছে ওয়ানডে সিরিজের জন্য।

৩০ জুলাই থেকে শুরু হতে যাচ্ছে এই সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৬ জুলাই এজেস বোলে শুরু হবে স্কোয়াডে থাকা ক্রিকেটারদের ক্যাম্প।

মূল লড়াইয়ের আগে ২১ ও ২৪ জুলাই নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচও খেলবে এডইন মরগানরা।

ইনজুরির কারণে প্যাট ব্রাউন, ক্রিস জর্ডান ও ডেভিড মালানকে বিবেচনা করা হয়নি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচে টেস্ট সিরিজ শেষ হবে ২৮ জুলাই। এ কারণে সব ফরম্যাটেই খেলেন এমন বেশ কিছু ক্রিকেটারকে বিবেচনা করা যায়নি।

এই সিরিজে পল কলিংউড প্রধান কোচের ভূমিকা পালন করবেন। সাবেক ইংলিশ ব্যাটসম্যান মার্কাস ট্রেসকোথিক ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন, জন লুইস থাকবেন পেস বোলিং কোচ হিসেবে। স্পিন বোলিং কোচ হিসেবে থাকবেন ক্লাউডে হেন্ডারসন, হেমস ফস্টার থাকবেন উইকেটকিপারদের তত্ত্বাবধানের কাজে।

ইংল্যান্ডের ২৪ সদস্যে ওয়ানডে স্কোয়াড: এডইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, হেনসরি ব্রুকস, ব্রাইডন কার্সে, টম কারেন, লিয়াম ডসন, বেন ডাকেট, লরি ইভান্স, রিচার্ড গ্লেসন, লুইস গ্রেগরি, স্যাম হেইন, টম হেল্ম, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, ম্যাথু পার্কিনসন, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, জেসন ভিন্স ও ডেভিড উইলি।

(ঢাকাটাইমস/১০ জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :