বঙ্গবন্ধুর মেয়ে দেখিয়ে দিয়েছেন: মতিয়া

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০২০, ২১:১৩

বিএনপি, জাতীয় পার্টি পারেনি। বঙ্গবন্ধুর মেয়ে কাজ করে দেখিয়ে দিয়েছেন বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

তিনি রবিবার দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীর কেন্দুয়াপাড়া দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে ঈদ উল আজহা উপলক্ষে গরিব ও দুস্থদের মাঝে শাড়ি, শার্ট ও মাস্ক বিতরণকালে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় এসব কথা বলেন।

মতিয়া বলেন, পঞ্চাশ লাখ পরিবার আড়াই হাজার করে টাকা পাবে। এটা বিএনপি, জাতীয় পার্টি পারেনি। বঙ্গবন্ধুর মেয়ে কাজ করে দেখিয়ে দিয়েছে। কাজেই কাছে আছি পাশে আছি। পড়ার বই আর বেতন লাগে না, আবার টাকা চলে আসে বিকাশে।

সাবেক এই কৃষিমন্ত্রী উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে আরো বলেন, চোরের উপর বাটপারি করে চোরেরা। শেখ হাসিনা আমাদের নেতা, উনি বাটপারি করে না। আপনাদের যারা চালাকির বোঝ দেয়, তাদের পেছনে পড়বেন না। আপনারা সাচ্চা ঈমান নিয়ে শেখ হাসিনার সাথে থাকুন, পাশে থাকুন। শেখ হাসিনা সব হারিয়ে আপনাদের মাঝে তার আত্মীয়-স্বজনদের খুঁজে পান। বাংলাদেশ পৃথিবীর বুকে নাম করেছে, ইনশাআল্লাহ আরো নাম করবে এগিয়ে যাবে সামনের দিকে।

তিনি আজ দিনব্যাপী উপজেলার ৬টি ইউনিয়ন ও নকলা উপজেলার ৯টি ইউনিয়নে গরিব, দুস্থদের মাঝে শাড়ি, শার্ট ও মাস্ক বিতরন করেন।

এ সময় শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নালিতাবাড়ী ও ঝিনাইগাতী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, সহকারী (ভূমি) কমিশনার সঞ্চিতা বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়া, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :