ঝিনাইগাতীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় গ্রেপ্তার ১

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২০, ১৭:৫৩

শেরপুরের ঝিনাইগাতীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ইলিয়াস বেগম নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে ওই ছাত্রীর বাবা আসামিদের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা করার পর ওই রাতেই তাকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী উপজেলার হাতিবান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ও একই গ্রামের এক কৃষক পরিবারের মেয়ে। গ্রেপ্তার ইলিয়াস বেগম একই এলাকার অভিযুক্ত ধর্ষক আবু হুরাইয়ার মা।

ভুক্তভোগী জানায়, গত ১২ আগস্ট রাতে প্রতিবেশী কিশোর আবু হুরাইয়া কৌশলে ঐ স্কুলছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর বাড়ির সামনের একটি ঝোঁপের ভেতর নিয়ে তাকে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হুরাইয়া পালিয়ে যায়। এরপর সোমবার ওই ছাত্রীর বাবা ধর্ষক ও তার দুই সহযোগীকে আসামি করে থানায় মামলা করেন। এরপর পুলিশ ওই রাতেই ধর্ষণের সহযোগীতার অভিযোগে হুরাইয়ার মা ইলিয়াস বেগমকে গ্রেপ্তার করে। আর ধর্ষক হুরাইয়া ও তার পিতা আবুল হাসেম পলাতক রয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার ওই স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ধর্ষণের মামলার অপর আসামিদের গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :