সিরাজগঞ্জে গ্যাস ট্যাবলেট খেয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০২০, ০৮:৫৫

মান-অভিমানের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সিরাজগঞ্জে এক প্রেমিক যুগল আত্মহত্যা করেছে। বুধবার রাতে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার রায়গঞ্জ উপজেলার নলকা ইউনিয়নের পূর্ব ফরিদপুর গ্রামের সেনা সদস্য সার্জেন্ট মাসুদ রানার স্ত্রী মুক্তি খাতুন। তিনি সিরাজগঞ্জ শহরের সমাজ কল্যাণ মোড়ে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। অন্যজন ইসমাইল। তিনিও একই উপজেলার ঘুরকা ইউনিয়নের বাসুদেবকোল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

সার্জেন্ট মাসুদ রানা বলেন, ইসমাইলের সঙ্গে তার স্ত্রী মুক্তি ধর্ম ভাই-বোন সম্পর্ক পেতেছিলেন। পরে তারা পরকীয়ায় জড়িয়ে পড়েন। মঙ্গলবার দুজনেই গভীর রাত পর্যন্ত বাড়ির বাইরে ছিলেন। রাত ১২টার দিকে মুক্তি বাড়ি এসেই বমি শুরু করে এবং জানায় সে গ্যাস ট্যাবলেট সেবন করেছে। তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বগুড়ায় নেয়ার পথে জানতে পারি ইসমাইলও গ্যাস ট্যাবলেট সেবন করেছে। তাকে রায়গঞ্জের ষোলমাইল এলাকা থেকে অ্যাম্বুলেন্সে তোলা হয়। যাওয়ার পথেই মুক্তি মারা যায় এবং বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইসমাইল।

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা বলেন, রাতে অ্যাম্বুলেন্সে করে মুক্তির মরদেহ নিয়ে থানায় হাজির হন তার স্বামী সার্জেন্ট মাসুদ রানা। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

ঘুড়কা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিল্লুর রহমান বলেন, বাসুদেবকোল গ্রামের ইসমাইল নামে এক যুবক গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছে। বগুড়ায় ময়নাতদন্ত শেষে তার মরদেহ গ্রামে এনে দাফনের প্রস্তুতি চলছে। পরকীয়া প্রেম ও মান অভিমানের জেরেই দুজন আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

ঢাকাটাইমস/২০আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :