বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিএইচবিএফসির আলোচনা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২০, ২২:০২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স করপোরেশনের উদ্যোগে বৃহস্পতিবার এক ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্ত্তীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন।

আলোচনায় বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত থেকে বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের সদস্য নীলুফার আহমেদ, মনিরুজ্জামান, ড. হুমায়ুন কবীর চোধুরী ও তপন কুমার ঘোষ। তারা বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন ও আদর্শের উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

প্রধান অতিথি ড. সেলিম উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর জীবনের শ্রেষ্ঠ সময়গুলো তিনি বাঙালি জাতির মুক্তির জন্য জেলে কাটিয়েছেন। যারা স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই পরাজয়ের প্রতিশোধ নিতে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। এতে সেনা বাহিনীর উচ্চ বিলাসী কয়েকজন সদস্যকে ব্যবহার করা হয়েছে।

তিনি সবাইকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহিত অর্থনীতি মুক্তির সংগ্রামে নিজেদের নিয়োজিত রাখার আহবান জানান।

আলোচনায় আরো বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক চানু গোপাল ঘোষ ও আতিকুল ইসলাম। এছাড়া অফিসার কল্যাণ সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গমাতা পরিষদ ও শ্রমিক লীগের নেতারা সভায় বক্তব্য রাখেন।

সঞ্চালক হিসেবে সভাটি পরিচালনা করেন সহকারী মহাব্যবস্থাপক নজরুল ইসলাম। সভায় বিএইচবিএফসি’র সদর দফতর ও মাঠ পর্যায়ের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারিরা অংশ নেন।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :