চাঁদপুরে দুর্ঘটনায় আহত কলেজছাত্রের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২০, ১৯:৫৭

চাঁদপুরে পিকআপ ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পর মেধাবী কলেজছাত্র আ. কাদের(১৭) মারা গেছে। শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

শখ করে পিকআপ ট্রাকের হেলপার হতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলো আ. কাদের। গত বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে পিকআপ ট্রাক আর বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের শিকার হয় যায় কাদের।

নামাজী, ভদ্র, আর ভালো ছাত্র হওয়ার কারণে তার মৃত্যুতে এলাকাবাসীসহ তার সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শনিবার বাদ আসর জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয় কাদেরকে।

কাদের হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের ছয়ছিলা তালুকদার বাড়ির হান্নান তালুকদারের ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে কাদের বড় ছিল।

আনোয়ার আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য চাঁদপুর জজ কোর্টের আইনজীবী ইমাম হোসেন টিটু জানান, একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রমের মাধ্যমে মানবিক শাখায় ভর্তি হয় আ. কাদের। এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে সে। এর মধ্যে বৃহস্পতিবার সকালে আ. কাদেরের প্রতিবেশী পিকআপ ভ্যান চালক রহিমের সঙ্গে নিতান্তই শখের বশে হেলপার হিসেবে কাজ করতে যায় কাদের।

পথিমধ্যে হাজীগঞ্জের ধোয়াগন্ডা নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী আল-আরাফাহ পরিবহনের একটি বাস দ্রুত গতিতে আসা পিকআপ ভ্যানটিকে সজোরে আঘাত করে। এতে করে পিকআপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় কাদের মারাত্মক আহত হয়।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :