থ্রিলার-সাসপেন্সের ওয়েব ফিল্ম ‘থ্রি’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২০, ১৩:০১

করোনায় ঘরবন্দী দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে একটি ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন আহমেদ জিহাদ। থ্রিলারধর্মী গল্প নিয়ে নির্মিত ওয়েব ফিল্মটির নাম ‘থ্রি’। এর পুরোটাই চিত্রায়িত হয়েছে মোবাইল ফোনের মাধ্যমে। করোনার জেরে হঠাৎ ঘোষিত লকডাউনের কারণে কলকাতায় আটকা পড়েছিলেন বাংলাদেশের কয়েকজন অভিনেতা। একই হোটেলে ছিলেন তারা। ওই অভিনেতারা সবাই এই ফিল্মে অভিনয় করেছেন।

যে কজন অভিনেতা এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন সাঞ্জু জন, ইমতু রাতিশ, ক্রিস্টিয়ানো তন্ময়, নিরব, প্রিন্সসহ অনেকে। সোমবার বিকালে রিলিজ হয়েছে ফিল্মটির ট্রেলার। ১ মিনিট ৫১ সেকেন্ডের সেই ট্রেলারে জমজমাট থ্রিলার আর সাসপেন্সের দেখা মিলেছে। অভিনেতারা তাদের লুক ও এক্সপ্রেশন দিয়ে চমকে দিয়েছেন। এর সঙ্গে ফিল্মটির ডায়লগ এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকও নজর কেড়েছে।

‘থ্রি’ ওয়েব ফিল্মে কাজের অভিজ্ঞতা জানিয়ে এই সময়ের আলোচিত এবং সম্ভাবনাময় অভিনেতা সাঞ্জু জন বলেন, ‘এটা পুরোপুরি অন্যরকম একটা অভিজ্ঞতা। আমরা কলকাতায় বসেই ফোনে নির্মাতার কাছ থেকে সব জেনে নিয়ে নিজেরাই নিজেদের মতো করে অভিনয় করেছি। ডিওপি হিসেবে কাজ করার অভিজ্ঞতাও হয়েছে। গল্পটা খুবই সুন্দর। থ্রিলার এবং সাসপেন্স সবই আছে এটির গল্পে। অভিনয় করার সময়ই বুঝতে পেরেছি ভিন্নধর্মী একটি কাজ হতে যাচ্ছে। আশাকরি সবার কাছেই ভালো লাগবে।’

পরিচালনার পাশাপাশি ওয়েব ফিল্মটির গল্প, চিত্রনাট্য এবং সংলাপও লিখেছেন আহমেদ জিহাদ। কলকাতার হোটেলে মোবাইলের ক্যামেরায় এটির দৃশ্যধারনের কাজ করেছেন তিন অভিনেতা সাঞ্জু জন, ইমতু এবং তন্ময়। সাউন্ড ডিজাইনে ছিলেন মজুমদার ইশতি। মিউজিক কম্পোজার হিসেবে কাজ করেছেন মুম্বাইয়ের রজত এবং সুনীল। ফিল্মটির টাইটেল ট্র্যাকও তাদের করা।

বলা যায়, পুরোপুরি সিনেমার আমেজ নিয়েই কাজ করা হয়েছে এই ওয়েব ফিল্মের। গতানুগতিকের বাইরে এসে দর্শকেরা নতুনত্বের স্বাদ পাবেন এই ফিল্ম দেখে- এমনটাই আশা ফিল্ম সংশ্লিষ্ট সকলের। সব কিছু ঠিক থাকলে আগামী এক সপ্তাহের মধ্যেই ডিজিটাল প্ল্যাটফর্মে ‘থ্রি’ওয়েব ফিল্মটি প্রকাশ পাবে।

ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/এসকেএস/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :