দিনাজপুরে ঘুমের মধ্যে ট্যাংকলরির চাপায় প্রাণ গেল দুজনের

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১১ মে ২০২৪, ১৫:৩৬

দিনাজপুরে ঘুমন্ত অবস্থায় ট্যাংকলরির চাপায় প্রাণ গেল দুজনের। এদের মধ্যে একজন নৈশপ্রহরী ও অপরজন ফল দোকানের কর্মচারী।

শনিবার ভোরে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে দিনাজপুর সদর উপজেলার ৫ নম্বর শশরা ইউনিয়নের কাউগাঁও মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় ট্যাংকলরির চালক ও সহকারীকে আটক করে পুলিশের কাছে হস্তকান্তর করেছে স্থানীয়রা। ঘাতক ট্যাংকলরি জব্দ করেছে পুলিশ।

নিহতরা হলেন- বাজারের নৈশপ্রহরী সদরের বিশ্বনাথপুর এলাকার বাসিন্দা আজাহার আলী (৬৫) ও দোকানের ক্রেতা সদরের হাটখোলা এলাকার বাসিন্দা রানা (৩০)।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোর সোয়া ৫টায় ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী তেলবাহী একটি ট্যাংকলরি কাউগাঁও মোড়ে ফুটপাতের কয়েকটি দোকান মাড়িয়ে আব্দুস সোবহানের মুদিখানা ও বয়লার মুরগি দোকানে উঠিয়ে দেয়। এরআগে ট্রাকটিতে ঘটনাস্থলে বাজারের নৈশপ্রহরী আজাহার আলী ও চা পান করতে আসা ফল দোকানের কর্মচারী রানাকে পিষ্ট করে। এতে ঘটনাস্থলেই নৈশপ্রহরী আজাহার আলী মারা যায়। আহত অবস্থায় ফল দোকানের কর্মচারী রানাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় স্থানীয় জনগণ ট্যাংকলরির চালক ও সহকারীকে আটক করে পুলিশের কাছে হস্তকান্তর করেছে স্থানীয়রা।

ঘটনার পর কোতোয়ালি থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করেছেন।

ওসি ফরিদ আরো জানান, 'এই ঘটনায় ট্যাংকলরির চালক কুষ্টিয়ার রাহিনী বটতলার বাসিন্দা রাজু খন্দকার ও হেলপার একই এলাকার সোহাগকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। চালকের ঘুম ঘুম ভাব থাকার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।'

৫নম্বর শশরা ইউনিয়নের চেয়ারম্যান মকছেদ আলী রানা জানান, 'প্রায় ১০০ গজ দুর থেকে ট্যাংকলরিটি একাধিক দোকান মাড়িয়ে পরে মুদিখানার ও বয়লার মুরগির দোকানে উঠিয়ে দেয়। তারা ঘুমিয়ে চিল। চালক এ সময় চালক টের পেলেও সহকারীকে ডেকে উঠানো হয়।'

(ঢাকা টাইমস/১১মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :