যশোরে প্রতিপক্ষের ‘হাতুড়ির আঘাতে’ আহত ব্যক্তির মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৬ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৫

যশোরের মনিরামপুরে প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে আহত ইউনুস আলী (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ ওঠেছে। গত শনিবার দুপুরে ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ইউনুস আলী যশোর সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামের মৃত উসমান আলীর ছেলে।

নিহতের ভাই নুর ইসলাম জানান, গত ৩১ আগস্ট রাত ৯টার দিকে ইউনুস মোটরসাইকেলে মনিরামপুরে যাচ্ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে পথে শেরপুর মদনপুর এলাকায় পৌঁছালে ভাতুড়িয়া এলাকার পান্নু, ওয়াজেদ, মিলনসহ ৮/১০ জন তার গতিরোধ করে তাকে মারধর করে। এক পর্যায়ে তাদের হাতুড়ির আঘাতে আহত হলে তাকে ফেলে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে তাকে ঢাকায় রেফার করা হয়। এরপর আহতের স্বজনরা ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করলে শনিবার দুপুরে তার মৃত্যু হয়। রবিবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

নিহতের ভাই আরও জানান, ২ সেপ্টেম্বর তার ভাইকে মারধরের ঘটনায় কয়েকজনের বিরুদ্ধে সুনির্দিষ্ট্ অভিযোগ করলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। তবে এ বিষয়ে পুলিশ বলছে ভিন্ন কথা।

মনিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাকিব জানান, ইউনুসের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। নিহতের মাথার পেছনের দিকে ডান পাশে, ঘাড়ের ডান পাশে, ডান হাতের কনুই, পাজরের নিচে বামপাশে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া কোমরের ডান পাশে এবং অণ্ডকোষে লালচে দাগ রয়েছে।

যশোরের সহকারী পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) সোয়েব আহমেদ খান জানান, নিহতের ভাই অভিযোগ করেছেন। এ ঘটনায় পুলিশ তদন্ত করার জন্য ঘটনাস্থল পরিদর্শন করেছে। ৩১ আগস্ট রাতে কোনো মারধরের ঘটনা ঘটেনি বলে তার দাবি।

তিনি আরও জানান, সেদিন শিয়ালের সঙ্গে মোটরসাইকেলের দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা পুলিশকে জানিয়েছে। তবে এ ঘটনায় একটি জিডি করা হয়েছে। এখন ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :