‘দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গড়তে নিরলসভাবে কাজ করছে আ.লীগ’

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৭

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, প্রধানমন্ত্রী বাংলাদেশকে দুর্নীতিমুক্ত-মাদকমুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে নিরলস কাজ করছেন। আমরা তার নির্দেশনা অনুযায়ী মাদকমুক্ত-দুর্নীতিমুক্ত করতে জিরো টলারেন্স নীতিতে কাজ করছি। দলীয় নেতাকর্মী কোনো সদস্য মাদক গ্রহণ করবে না, মাদক ব্যবসায় জড়িত হবে না, মাদকের সঙ্গে সম্পর্ক রাখবে না। আমরা সিরাজগঞ্জ ও কামারখন্দকে মাদকমুক্ত করেছি। আমরা বাংলাদেশকে মাদকমুক্ত করতে চাই। শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের মাহমুদপুর মাদক নির্মূল কমিটির ৩য় বর্ষপূর্তি উপলক্ষে মাদকবিরোধী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এমপি ডা. মিল্লাত আরো বলেন, প্রধানমন্ত্রী রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে একটি উন্নত আধুনিক দেশ হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে কাজ করছেন। ২০৪১ আসতে মাত্র ২১ বছর বাকি রয়েছে। আমরা এ সময়ের মধ্যেই দেশকে দুর্নীতিমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা উপযোগী হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ করছি।

মাহমুদপুর মাদক নির্মূল কমিটির সভাপতি মো. আনছার আলীর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাদক নির্মূল কমিটির সাধারণ সম্পাদক আব্দুল বাছেদের পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার সিগ্ধা আখতার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কে.এম হোসেন আলী হাসান, মোস্তফা কামাল খান, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :