শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:০০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে হাইকোর্ট মাজার মসজিদে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

শুক্রবার শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের চারদিনের কর্মসূচির অংশ হিসেবে শনিবার বাদ আসর হাইকোর্ট মাজার মসজিদে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এ মিলাদ, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

মিলাদ মাহফিল পরিচালনা করেন হাইকোর্ট মাজার মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ নাসির আহমেদ।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ সভাপতি আহাম্মদ উল্লাহ মধু, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুসহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, সাবেক যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাবেক কৃষি ও সমবায় সম্পাদক আনোয়ার হোসেন, সাবেক সহ-সম্পাদক মিজানুর রহমান, মোয়াজ্জেম হোসেন, তাজ উদ্দিন আহমেদ, মো. ইসলাম, জহির উদ্দিন খসরু, সাবেক কেন্দ্রীয় নেতা মোল্লা রওশন জামির রানা, এনআই আহমেদ সৈকত, মশিউর রহমান চপল, মুকিত চৌধুরী, ফিরোজ উদ্দিন, মোক্তার হোসেন চৌধুরী কামালসহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/কারই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :