এসিডদগ্ধ খাদিজাকে নেয়া হলো ঢাকায়

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৩২

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যানে এসিডে ঝলসে যাওয়া খাদিজা আক্তার মনিকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের বার্ন ইউনিট থেকে ঢাকায় নেয়া হয়েছে। সোমবার দুপুরে খাদিজাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এদিকে খাদিজার চিকিৎসার সার্বিক দায়িত্ব নেয়ার কথা জানিয়েছেন কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। সোমবার দুপুরে মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, মানবিক দৃষ্টিকোন থেকে এসিডদগ্ধ খাদিজার গরিব পরিবারকে আর্থিক সহায়তাসহ সবক্ষেত্রে সহযোগিতা করে যাচ্ছি। এতোমধ্যে এসিড নিক্ষেপকারী হারুন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। কুমিল্লার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে আসামি।

উল্লেখ, গত বৃহস্পতিবার রাতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের বাগড়া নোয়াপাড়া গ্রামের হোসেন মিয়ার বাড়ি ভাড়াটিয়া মোখলেছের মেয়ে ১৩ বছরের কিশোরী খাদিজাকে জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে। এতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে। নেয়া হয় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে। এরপর বাবা মোখলেছ মিয়ার মামলায় পুলিশ হারুন নামে ওই যুবকে গ্রেপ্তার করে। হারুনও ওই এলাকার বাসিন্দা ছিলেন।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :