সিনেপ্লেক্সে অর্ধেক দামে টিকেট

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ০৯:১৬

দীর্ঘ সাত মাস বন্ধ থাকার পর গত ১৬ অক্টোবর থেকে খুলেছে দেশের প্রায় সব সিনেমা হল। ওইদিন প্রায় অর্ধশত হলে হিরো আলম অভিনীত ও প্রযোজিত ‘সাহসী হিরো আলম’ মুক্তিও পেয়েছে। বাকি ছিল শুধু স্টার সিনেপ্লেক্স। এই অভিজাত সিনেমা হলও খুলছে আজ শুক্রবার থেকে।

শুরুর দিনেই স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত ‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিটি। একই সঙ্গে মুক্তি পাচ্ছে হলিউডের আলোচিত দুই সিনেমা ‘মুলান’ ও টেনেটে’। এই খবরটি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ।

তবে আরও একটি ভালো খবর দিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার মাহাবুবুর রহমান রুহেল। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছেন, ‘প্রেক্ষাগৃহ চালুর প্রথম এক হাজার দর্শক অর্ধেক দামে টিকেট কেনার সুযোগ পাবেন। এছাড়া স্টার সিনেপ্লেক্স প্রযোজিত প্রথম ছবি ‘ন ডরাই’ দেখার জন্য আগামী একমাস সিনেপ্লেক্সের সকল শাখায় অর্ধেক দামে টিকেট কেনার সুযোগ পাবেন দর্শকরা।’

প্রসঙ্গত, করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি অনুযায়ী যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে স্টার সিনেপ্লেক্স। প্রতিটি হলের আসন সংখ্যার ৪০ শতাংশ টিকেট বিক্রি করবে প্রতিষ্ঠানটি। টিকেট কেনার ক্ষেত্রে নগদ অর্থ লেনদেন না করে অনলাইনে টিকেট নেয়ার ব্যাপারটিতে জোর দিয়েছেন উৎসাহিত করছেন তারা।

ঢাকাটাইমস/২৩অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :