কলাপাড়ায় সাবেক ইউপি সদস্য হত্যা মামলায় গ্রেপ্তার ৩

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০, ২১:০২

পটুয়াখালীর কলাপাড়ায় লালুয়া ইউনিয়নের ছোট ৫ নং গ্রামে ২১ অক্টোবর রাতে সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম ওরফে দিলিপ গাজীর হত্যা মামলায় তিন আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে। শনিবার রাতে তাদের আটক করা হয়।

এ ঘটনায় সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম ওরফে দিলিপ গাজীর স্ত্রী হাবিবা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে ২২ অক্টোবর কলাপাড়া থানায় হত্যা মামলা করেন।

আসামিরা হলেন- আমজেদ হোসেন, নিজাম উদ্দিন, ও আনোয়ার হোসেন।

উপজেলার লালুয়া ইউনিয়নের দশকানি গ্রামের সাইফুল ইসলাম জানান, আমিনুল ইসলাম দিলিপ গাজী ইউপি সদস্য থাকাকালীন সরকারের বরাদ্দ চাল কেউ নিতে না পারলে তার বাড়িতে নিজের মাথায় বহন করে পৌঁছে দিতেন। সর্বোপরি তার ভাল কাজের কারণে তিনি এলাকায় ছিলেন বেশ জনপ্রিয়। তবে তার এ হত্যাকাণ্ডটি এলাকার মানুষ মেনে নিতে পারেনি। তারা এ হত্যার সাথে জড়িতদের শনাক্ত করে বিচারের আওতায় নিতে জোড় দাবি তোলেন।

কলাপাড়া থানার পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আসাদুর রহমান জানান, আমিনুল ইসলামের লাশ উদ্ধারের সময় তার গলায় এবং নাকে আঘাতের চিহ্ন ছিল। ঘটনার সময় স্ত্রী হাবিবা বেগমসহ তার সন্তানরা কেউই বাড়িতে ছিল না। সে হিসেবে ঘটনার সাথে জড়িতরা পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ডটি ঘটাতে পারে বলে তিনি উল্লেখ করেন।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :