‘শেখ হাসিনার আমলে কোনো অপরাধী পার পাবে না’

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২০, ১৭:১৩

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে কোনো অপরাধী পার পাবে না। অপরাধী কোন দলের সে বিবেচনা করা হবে না। অপরাধী যতো বড় নেতাই হোক না কেন তাকে শাস্তির আওতায় আনা হবে।’

শনিবার গোপালগঞ্জের কাশিয়ানীতে উপজেলা পরিষদ সম্প্রসারণ কমপ্লেক্স ভবন, অডিটরিয়াম হল উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক খান এসব বলেন। নতুন অডিটরিয়াম ভবনে উপজেলা প্রশাসন আয়োজিত এক আলোচনা সভায় নেতাকর্মী ও সরকারি কর্মকর্তাদের উদ্দেশে তিনি এসব বলেন।

উপস্থিত জনতার উদ্দেশে ফারুক খান বলেন, ‘বর্তমান সরকার শুধু উন্নয়নের কথা চিন্তা করে। দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে সেটা দেশবাসী দেখেছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়ের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক কানতারা কে খান, ঢাকা মহানগর আওয়ামী লীগ শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আমিনূল ইসলাম আমিন, ওসি আজিজুর রহমান।

এছাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা এসএম শাহাজান সিরাজের সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- চেয়ারম্যান মশিউর রহমান খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু প্রমুখ।

সভা শেষে ফারুক খান মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, পোনা এমএ খালেক উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন এবং মসজিদ ও মন্দিরের চেক বিতরণ করেন।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :