রাজের নাটকে ফের হাসান মাসুদ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০২০, ১৫:০৬

দীর্ঘ চার বছরের বিরতি ভেঙে গত জুলাইতে ক্যামেরার সামনে দাঁড়ান জনপ্রিয় অভিনেতা হাসান মাসুদ। সে সময় তিনি কাজ করেন জনসচেতনতামূলক একটি সরকারি বিজ্ঞাপনে। ঈদুল আযহার আগে নির্মিত বিজ্ঞাপনটির বিষয়বস্তু ছিল, করোনা মহামারীর মধ্যে কোরবানির পশুর হাটগুলোতে স্বাস্থ্যবিধি মেনে মানুষ কীভাবে পশু ক্রয়-বিক্রয় করবেন, সে বিষয়ে সবাইকে সচেতন করা।

নতুন খবর হলো, ওই বিজ্ঞাপনটি প্রচারের তিন মাস পর আবারও কাজে ফিরলেন হাসান মাসুদ। এবার তিনি অভিনয় করছেন ‘হিট’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে। এটি পরিচালনা করছেন নাটক ও চলচ্চিত্র নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। রবিবার থেকে শুরু হয়েছে নাটকটির শুটিং। সেখানে অংশ নেন অভিনেতা হাসান মাসুদ।

মোস্তফা কামাল রাজের ‘হিট’ নাটকটি তারকাবহুল। এর বিভিন্ন চরিত্রে হাসান মাসুদ ছাড়াও অভিনয় করবেন সাজু খাদেম,ইশতিয়াক আহমেদ রোমেল, আশনা হাবিব ভাবনা, সুমাইয়া আনজুম মিথিলা, নীলাঞ্জনা নীল, মো. আবুবকর রোকনের মতো অভিনয়শিল্পীদের। নির্মাণ শেষে ধারাবাহিক নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার শুরু হবে।

এর আগেও মোস্তফা কামাল রাজের পরিচালনায় কাজ করেছেন অভিনেতা হাসান মাসুদ। রাজের পরিচালনায় ‘মাইক’, ‘গ্র্যাজুয়েট’, ‘চিরকুমার সংঘ’ নাটকগুলোতে হাসান মাসুদের অভিনয় এখনও দর্শকদের মনে গেঁথে আছে। বিরতি ভেঙে তাই প্রিয় পরিচালকের নির্দেশনায়ই চেনা জগতে ফিরলেন অভিনেতা।

বাংলা শোবিজের অত্যন্ত জনপ্রিয় মুখ হাসান মাসুদ অভিনয়ের বাইরে গায়ক হিসেবেও পরিচিত। কেরিয়ারের শুরুর দিকে তিনি একজন সামরিক কর্মকর্তা ছিলেন। সেই চাকরি থেকে অবসর নিয়ে নিজেকে যুক্ত রেখেছিলেন সাংবাদিকতায়। তবে সবকিছুকে ছাপিয়ে তিনি দেশব্যাপী সুপরিচিতি পেয়েছেন অভিনেতা হিসেবে।

ঢাকাটাইমস/০২নভেম্বর/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :