নৌ-পরিবহনের সেই নাজমুলকে ফের দুদকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৮:১৪

ঘুষ গ্রহণের ঘটনায় গ্রেপ্তারের মামলায় জামিনে থাকা নৌ-পরিবহন অধিদপ্তরের বরখাস্ত প্রধান প্রকৌশলী এস এম নাজমুল হককে নতুন একটি অভিযোগে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা দুদকের উপ-পরিচালক মো. সালাউদ্দিন নাজমুল হককে জিজ্ঞাসাবাদ করছে বলে জানান বলে কমিশনের মুখপাত্র প্রনব কুমার ভট্টাচার্য্য।

দুদক সূত্রে জানা যায়, নৌ পরিবহন অধিদপ্তরের দুটি প্রকল্পে দুর্নীতির অভিযোগের অনুসন্ধানের জন্যই নাজমুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে দুই অভিযোগের বিষয়ে বিন্তারিত কিছু জানা যায়নি।

২০১৮ সালের এপ্রিলে রাজধানীর সেগুনবাগিচা এলাকার একটি হোটেলে ‘ফাঁদ পেতে’ ঘুষের পাঁচ লাখ টাকাসহ নাজমুল হককে গ্রেপ্তার করে দুদক। ওই ঘটনায় শাহবাগ থানায় মামলায় আটকের পাঁচ মাস পর জামিনে বেরিয়ে আসেন নাজমুল।

সেবছরের ১৮ অক্টোবর দুদকের সহকারী পরিচালক আবদুল ওয়াদুদ বাদী হয়ে ঘুষের মামলায় অভিযোপত্র দাখিল করেন। পরে গতবছর ফেব্রুয়ারিতে এই মামলার বিচারকাজ শুরু করে আদালত

নাজমুলের বিরুদ্ধে মামলার অভিযোগে বলা হয়, এমভি প্রিন্স অব সোহাগ নামের একটি যাত্রীবাহী নৌযানের নকশা অনুমোদন এবং নতুন নৌযানের নামকরণের অনাপত্তিপত্রের জন্য তিনি ১৫ লাখ টাকা ঘুষ দাবি করেছিলেন তিনি।

ঢাকাটাইমস/২৬নভেম্বর/এসআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :