‘উটপাখিকে ভোট না দিয়ে নৌকায় দিলে তা হারাম হবে’

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২১, ২১:৪৩ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ২২:২৮

‘বিনীত অনুরোধ, আমাকে ভোট দেন আর না দেন, সঠিক সিদ্ধান্ত নিয়ে সাগরকে (কাউন্সিলর প্রার্থী, উটপাখি মার্কা) ভোট দেন। আমি বিপ্লব (মেয়র প্রার্থী) নৌকায় ভোট চাই না। উটপাখিকে ভোট না দিয়ে নৌকায় ভোট দিলে আমি নেব না। উটপাখিকে ভোট না দিয়ে যদি নৌকার ব্যালটে সিল মারেন, তাহলে খোদার কসম সে ভোট আমার জন্য হারাম হয়ে যাবে। আমি এ ভোট চাই না। আগে দুর্বৃত্তকে রুখে দিন, তারপর আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন।’ মুন্সিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মোহাম্মদ ফয়সাল বিপ্লব গত শুক্রবার বিকালে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে একটি উঠান বৈঠকে এসব কথা বলেন।

মেয়র প্রার্থী বলেছেন, আমি ওয়াদা করে যাচ্ছি, পাঁচঘরিয়াকান্দি সেন্টারের ভেতর কোনো প্রকার অনিয়ম চলবে না। যদি পাঁচঘরিয়াকান্দি সেন্টারে একটি বুথে কেউ অপচেষ্টা চালায়, তাহলে আমি সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে অব্যাহতি নেব। অনেক সহ্য করেছি, আর না।

এর আগে একই বৈঠকে একজন বক্তা বলেন, ফয়সাল বিপ্লবের জন্য ভোট প্রার্থনা করেছি। সবাই আমরা প্রতিজ্ঞাবদ্ধ। প্রতিজ্ঞা করে ইনশাল্লাহ ৩০ তারিখ সারাদিন পর্দার আড়ালে নয়, পর্দার বাইরে আমরা সবাই স্বাধীনভাবে নৌকায় ভোট দেব। আমরা কথায় নয় কাজে বিশ্বাসী। দয়া করে যদি সম্ভব হয় যেন পর্দা হটায় (সরিয়ে) দেওয়া হয়, পর্দা হটায় দিলে আর কোনো সন্দেহ থাকবে না।

স্থানীয় ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন সাগর উটপাখি প্রতীক নিয়ে মুন্সিগঞ্জ পৌরসভা নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী। তার একটি উঠান বৈঠকে আসেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মোহাম্মদ ফয়সাল। উটপাখি প্রতীকের প্রার্থী সাগরের জন্যে এভাবে ভোট চান তিনি।

৩০ জানুয়ারি এ পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :