লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত, আহত ৪

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২১, ১৭:৩৮

লক্ষ্মীপুর সদর ও রায়পুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ দুইজন নিহত ও চারজন আহত হয়েছে।

রবিবার দুপুরে রায়পুর-চাঁদপুর আঞ্চলিক সড়কের চরপাতা মোস্তফার দোকানের সামনে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জাহাঙ্গীর আলম নামে একজন নিহত যান। এছাড়া সদর উপজেলার যাদৈয়া নামক এলাকায় সিএনজির ধাক্কায় স্কুল ছাত্র সজিব নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর থেকে যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি রায়পুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে রায়পুর চরপাতা গ্রামের মোস্তফার দোকানের সামনে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান জাহাঙ্গীর। চালকসহ আহত হন আরো তিনজন যাত্রী। তাদের উদ্ধার করে দ্রুত সদর হাসপাতালে পাঠানো হয়। আহতদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া একই সময়ে সদর উপজেলার যাদৈয়া নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা গেছে স্কুলছাত্র সজিব হোসেন।

লক্ষ্মীপুর জেলা হাইওয়ে পুলিশ জানায়, পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই জাহাঙ্গীরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক থানায় আটক রাখা হয়েছে। পলাতক ট্রাক চালককে আটকের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :