ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি, যুবক আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৪৯

দিনাজপুরের বিরামপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যোগাযোগমন্ত্রী ওবায়দুর কাদেরকে ব্যঙ্গ করে কিছু স্থির চিত্র ও ভিডিও ফেসবুকে শেয়ার করার অপরাধে মনির খান (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক যুবক ওই শহিদুল ইসলামের ছেলে। বিরামপুর থানার (ওসি) মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জেলার পার্শ্ববর্তী হাকিমপুর উপজেলার খট্টামাধবপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ফেসবুকে দেখতে পান যে Md Monir Khan নামে একটি ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি বিকৃতি এবং ব্যঙ্গ করে পোস্ট শেয়ার করা আছে। এ ঘটনায় তিনি ওই ইউনিয়নের নেতাকর্মীদের সাথে পরামর্শ করে বিরামপুর থানায় একটি এজাহার করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, হাকিমপুর উপজেলার খট্টামাধবপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম নামে একজন বাদী হয়ে বিরামপুর থানায় এজাহার করেন। ওই দিন রাতে গোপন সংবাদে আসামি মনির খানকে আটক করা হয়। পরে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :