আমির খানের বিরুদ্ধে বড় ভাইয়ের ভয়ানক অভিযোগ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মার্চ ২০২১, ১২:৩৭ | প্রকাশিত : ০৫ মার্চ ২০২১, ১২:২৮
ছবিতে আমির খানের ডান পাশে তার বড় ভাই ফয়সাল খান

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত নায়ক আমির খানের বিরুদ্ধে খুবই গুরুতর এক অভিযোগ করেছেন তার আপন বড় ভাই অভিনেতা ও নির্মাতা ফয়সাল খান। তাকে নাকি এক বছর ধরে জোর করে ওষুধ খাওয়াতেন ছোট ভাই আমির।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই অভিযোগ করেন ফয়সাল খান। সেখানে একরাশ ক্ষোভ উগরে দেন তিনি। বলে, তিনি নাকি মানসিক রোগী। আমির খানসহ গোটা পরিবার একসময় এমন প্রচারই চালাতো। এ জন্য তাকে জোর করে ওষুধও দেওয়া হত বলে অভিযোগ।

ফয়সল খান দাবি করেন, তিনি যদি মানসিকভাবে অসুস্থ হতেন, তাহলে তার কোনো না কোনো ইঙ্গিত তো সবাই পেতেন। অথচ বিনা প্রমাণে তাকে বন্ধ ঘরে আটকে রেখে দেওয়া হত। এমন অভিযোগও করেন ফয়সল

ঘরের মধ্যে দীর্ঘদিন ধরে তাকে বন্ধ করে রাখার সময় তিনি ভাবতেন, কোনো না কোনোদিন হয়তো তার কষ্ট পরিবারের লোক বুঝতে পারবে। কিন্তু তা আর হয়নি। এরপর বাধ্য হয়ে তিনি বাড়ি থেকে পালিয়ে যান বলেন জানান ফয়সাল।

যদিও বড় ভাইয়ের এমন অভিযোগের পর এ বিষয়ে পালটা কোনো মন্তব্য করেননি আমির খান। নম্বইয়ের দশকে ‘মেলা’ নামে একটি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই ভাই। এছাড়া আমিরের ‘জো জিতা ওহি সিকন্দর’ ছবিটি পরিচালনাও করেন ফয়সাল।

ঢাকাটাইমস/০৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :