নির্যাতিত কর্মীদের পরিবারের পাশে বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২১, ২০:৪৬

সরকারবিরোধী আন্দোলনকালে দলের গুম, খুন ও নির্যাতনের শিকার দলীয় নেতাকর্মীদের পাশে দাঁড়ালেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে স্বজন হারানো মিরপুরের পল্লবী-রূপনগর এলাকার নেতাকর্মীদের পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে তুলে দিয়েছেন ঈদসামগ্রী।

করোনাকালে যখন সবাই দিশেহারা তখন পাশে দাঁড়ানোর জন্য জাতীয় দলের সাবেক এই ফুটবলারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নির্যাতিত নেতাকর্মীদের পরিবারের সদস্যরা।

রবিবার রাজধানীর পল্লবী-রূপনগর এলাকায় নানা সময় গুম, খুন হওয়া পরিবারের মাঝে ঈদুল ফিতরের উপহার তুলে দেন আমিনুল। এসময়ে গুম হওয়া পল্লবী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম, থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন তিনি। এছাড়া এলাকার নেতাকর্মী ও কর্মহীন অসহায়দের মাঝেও খাদ্য সহায়তা করেন আমিনুল।

এসময় আমিনুল হক বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ব্যক্তিগত উদ্যোগে আমার এলাকায় দলের ও অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী গুম হয়েছেন, তাদের পাশে সাধ্যমত থাকার চেষ্টা করছি। অসহায়, গরিব, দিন আনে দিন খায়, কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন পল্লবী থানা বিএনপির সিনিয়র সহসভাপতি হাজি তৈয়বুর রহমান, ৫নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী গাজী, ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, সেলিম, কাজী সিরাজ, মোতালেব, সোয়েব, সহ-সভাপতি আব্বাস খলিফা, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, বাচ্চু মিয়াসহ পল্লবী ও হৃপনগর থানা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও মহিলা দলের স্থানীয় নেতারা।

(ঢাকাটাইমস/০৯মে/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :