এবার সাকিব-মোস্তাফিজকে ছাড়বে না বিসিবি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০২১, ১৭:৪৫

সেপ্টেম্বর-অক্টোবরে করোনাভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যাওয়া আইপিএলের বাকি অংশ সংযুক্ত আরব আমিরাতে আয়োজনের কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড(বিসিসিআই)। তবে এই সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যস্ত সূচি থাকার কারণে সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানকে ছাড়বে না বিসিবি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিব এবং রাজস্থান রয়্যালসের হয়ে মাঠে নামেন মোস্তাফিজ। টাইগার অলরাউন্ডার কয়েকটি ম্যাচ বাদ পড়লেও রাজস্থানের জার্সিতে প্রতিটি ম্যাচেই মাঠে দেখা যায় কাটার মাস্টারকে।

তবে জাতীয় দলের ব্যস্ত সূচির কারণে কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিব আল হাসান ও রাজস্থান রয়্যালসের হয়ে মোস্তাফিজুর রহমানকে আইপিএলের পরের অংশে খেলার অনুমতি দেয়া হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। বিশ্বকাপ প্রস্তুতির জন্য জাতীয় দলের সিরিজগুলোতে গুরুত্ব দেয়ার কথা বলেছেন পাপন।

এ বিষয়ে তিনি জানান, ‘আমাদের আন্তর্জাতিক সূচির কথা মাথায় রেখে আইপিএলের জন্য অনাপত্তিপত্র দেয়া প্রায় অসম্ভব। আমি কোনো সম্ভাবনাই দেখছি না ওদেরকে অনাপত্তিপত্র দেয়ার। আমাদের সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে এবং এজন্য প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ।’

(ঢাকাটাইমস/০১জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :