শিশু দুটির পরিবারের খোঁজে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০২১, ১৪:০৮ | প্রকাশিত : ০৯ জুন ২০২১, ১৩:৫৭

ঠিকানা হারিয়ে রাস্তায় কান্নারত দুই শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এখন তাদেরকে পবিবারে ফিরিয়ে দেয়ার জন্য বাবা-মায়ের সন্ধান করছে ডিএমপির দুই থানার কর্মকর্তারা।

বুধবার দুপুরে দুই শিশুর পরিবারের সন্ধানের বিষয়টি ঢাকা টাইমসকে জানিয়েছেন ডিএমপির জনসংযোগ ও মিডিয়া শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম। উদ্ধার হওয়া দুই শিশুর বয়স ১২ বছর।

তিনি জানান, মঙ্গলবার ভোরে রাজধানীর সূত্রাপুর থানার ভিক্টোরিয়া পার্ক এলাকায় কান্নারত অবস্থায় শিশু ফাতেমাকে দেখতে পায় সূত্রাপুর থানার টহল পুলিশ। তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন তারা। শিশু ফাতেমার কাছে ঠিকানা জানতে চাইলে সে জানায়, তার বাবার নাম সোলাইমান ও মায়ের নাম রাবেয়া। এ বিষয়ে সূত্রাপুর থানায় একটি সাধারণ ডায়েরি ( জিডি নং-৩০৫, তারিখ-০৮/০৬/২০২১) করা হয়েছে।

শিশু ফাতেমার গায়ের রং উজ্জ্বল শ্যাম বর্ণ। উচ্চতা ৪ ফিট ২ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে হলুদ ও কমলা রঙের থ্রি পিস ছিল।

অন্যদিকে রাজধানীর বিজয় সরণি ফুটওভার ব্রিজের নিচ থেকে তামান্না নামে এক শিশুকে উদ্ধার করে তেজগাঁও থানার টহল পুলিশ। তামান্নার নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে সে জানায়, তার বাবার নাম মো. দুলাল মিয়া ও মায়ের নাম সাজিয়া বেগম।

এ বিষয়ে তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি ( জিডি নং-৪৫৫) করা হয়েছে।

মঙ্গলবার রাতে উদ্ধার করা তামান্নার গায়ের রং শ্যামবর্ণ ও উচ্চতা ৪ ফিট। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল কমলা কালারের টপস ও মিস্টি রঙের পায়জামা ।

বর্তমানে শিশু দুটি তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে রয়েছে।

তাদের কোনো স্বজনের সন্ধান পেলে বা কোনো ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএন্ডটি নম্বর-০২৪৮১১৮৫৪২) যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন ডিএমপির এ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৯জুন/এআর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :