‘অন্তর্জাল’-এর নায়ক হিসেবে সিয়ামই চূড়ান্ত

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২১, ১৬:৪৩

বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনেরর উদ্যোগে নির্মিত হতে যাচ্ছে দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। ‘আগামীর যুদ্ধটা হবে সাইবারে, কতটা প্রস্তুত আমাদের যোদ্ধারা’- এই মূল ভাবনা নিয়ে নির্মিত হবে ছবিটি। এটি পরিচালনা করবেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। চলতি বছরের ফেব্রুয়ারিতে একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে চলচ্চিত্রটির ঘোষণা দেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এর পরই শুরু হয় প্রস্তুতি। তবে ছবির নাম ঘোষণার পর থেকে এতে নায়ক-নায়িকা কে হচ্ছেন, তা নিয়ে ছিল জল্পনা। কিছুদিন ধরেই ছবিটির মূল চরিত্রের জন্য ‘পোড়ামন টু’ খ্যাত নায়ক সিয়াম আহমেদের নাম শোনা যাচ্ছিল। তবে এ বিষয়ে ছবির পরিচালক বা সিয়াম, কেউই মুখ খুলছিলেন না। অবশেষে গুঞ্জনই সত্যি হলো। ‘অন্তর্জাল’-এর নায়ক হিসেবে সিয়ামের নামই চূড়ান্ত হলো। তবে নায়িকা এখনো চূড়ান্ত হয়নি।

‘অন্তর্জাল’ প্রযোজনা করবে মোশন পিপল স্টুডিও। সম্প্রতি এই প্রযোজনা প্রতিষ্ঠানটির অফিসে ছবিটিতে অভিনয়ের ব্যাপারে চুক্তিবদ্ধ হন সিয়াম আহমেদ। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘অন্তর্জাল’-এর প্রযোজক মোহাম্মদ আলী হায়দার ও সাদেকুল আরেফিন এবং সহ-প্রযোজক শাহ আমীর খসরু।

এই ছবিতে লুমিন নামের একটি চরিত্রে দেখা যাবে সিয়ামকে। যে কিনা রাজশাহীর একজন তরুণ কম্পিউটার প্রোগ্রামার। চাকরির জন্য সিভি নিয়ে অন্যের কাছে না ঘুরে নিজেই একটি স্টার্ট আপ বানিয়ে অন্যদের চাকরি দেয়ায় বিশ্বাস করে আইটি জিনিয়াস লুমিন। তবে চরিত্রটি সরল নয়, একটু জটিল মনস্তত্ত্বের।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, শিগগিরই নায়িকাসহ ছবির বাকি অভিনয়শিল্পীদের নাম প্রকাশ করা হবে। এরপর ২৪ জুন থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির প্রথম পর্বের শুটিং শুরু হবে। প্রযোজনা প্রতিষ্ঠানটি এও জানায়, ঢাকায় শুটিং শেষে ছবিটির উল্লেখযোগ্য অংশের দৃশ্যধারণ করা হবে দেশের বাইরে।

ঢাকাটাইমস/১০জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :