যশোর বাঘারপাড়ায় করোনায় ইউপি সচিবের মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০২১, ১৭:১২

যশোরের বাঘারপাড়ায় করোনা আক্রান্ত হয়ে কামরুজ্জামান তুহিন (৪৫) নামে এক ইউপি সচিব মারা গেছেন। বুধবার সকাল ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার চন্ডিপুর গ্রামের শেখ জয়নুদ্দীনের ছেলে ও জহুরপুর ইউনিয়ন পরিষদের সচিব।

নিহতের ভাই শেখ সাহান জানান, ১৫ দিন আগে হঠাৎ করে কামরুজ্জামান তুহিনের জ্বর আসে। এ সময় স্থানীয়ভাবে চিকিৎসা নেন তিনি। জ্বর নিয়ন্ত্রণে না আসায় এক সপ্তাহ আগে যশোর জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষা করান। পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে। এরপর তিনি চিকিৎসকের পরামর্শে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন।

গত সোমবার প্রচুর শ্বাসকষ্ট শুরু হলে তার শ্যালক রফিকুল ইসলাম তাকে ঝিনাইদহে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে সদর হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তুহিনের মৃত্যু হয়।

বাঘারপাড়ার জহুরপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আমিন উদ্দীন বলেন, ‘বিষয়টি ইউএনও আমাকে জানিয়েছেন। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের একটি টিম লাশ দাফন করতে আসবে। বিকাল ৩টার পরে লাশ চন্ডিপুর গ্রামে পৌঁছলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন হবে।’

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তানিয়া আফরোজ বলেন, ‘কামরুজ্জামান তুহিন ইউপি সচিব হওয়ায় দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছি। তার মৃত্যুটা খুবই বেদনাদায়ক। শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।’

ইউএনও আরও জানান, বৃহস্পতিবার উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভা রয়েছে। ওই সভায় করোনা সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হতে পারে বলে উল্লেখ করেন তিনি।

বাঘারপাড়া উপজেলায় করোনাআক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন মোট পাঁচজন। আর বর্তমানে আক্রান্তের সংখ্যা অর্ধশতাধিক।

(ঢাকাটাইমস/১৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :