চায়ের দোকানে জেলের ঝুলন্ত লাশ, পরিবার বলছে হত্যাকাণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুলাই ২০২১, ১৭:৫৪ | প্রকাশিত : ০২ জুলাই ২০২১, ১৭:৫০

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর চররমনী মোহন এলাকায় আবদুল লতিফ রাঢ়ী নামে এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকালে চরমেঘা এলাকায় একটি চা দোকানের সামনের আঁড়ার সঙ্গে ঝুলন্ত এ লাশ উদ্ধার করা হয়।

নিহত আবদুল লতিফ চরমেঘার নাছির উদ্দিন রাঢ়ীর ছেলে। নিহতের স্বজনদের দাবি, পরিকল্পিতভাবে তাকে পিটিয়ে ও শ্বসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহিৃত করে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানান স্বজনরা।

পুলিশ জানায়, আবদুল লতিফ প্রতিদিনের মতো বৃহস্পতিবার দুপুরে নদীতে মাছ শিকারে যান। এরপর তিনি আর বাড়িতে আসেনি। শুক্রবার দুপুরে চরমেঘা এলাকায় একটি চা দোকানের সামনের আঁড়ার সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

দুর্বৃত্তরা নৌকা থেকে ধরে নিয়ে রাতের কোনো এক সময়ে তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখেছে বলে পুলিশের ধারণা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, কি কারণে আবদুল লতিফকে হত্যা করা হয়েছে বা কারা এ হত্যার সঙ্গে জড়িত সেটাও এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় জড়িতদের চিহিৃত করে গ্রেপ্তারের অভিযান চলছে। পাশাপাশি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :