স্ত্রীর শাড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০২১, ১৯:১৯

স্ত্রীর শাড়ি গলায় পেঁচিয়ে কেশব হালদার (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। রবিবার রাত ৯টার দিকে পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ চালাপড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কেশব ওই গ্রামের সুদেব হালদারের ছেলে। খবর পেয়ে সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন কেশব। তিনি সমাজ বাজারে একটি জুতার দোকানের কর্মচারী ছিলেন। রবিবার সন্ধ্যার পর তিনি বাড়ি ফিরে নিজের ঘরে ঘুমাতে যান। রাত ৯টার দিকে রাতের খাবার খাওয়ার জন্য তাকে ডাকতে গেলে স্বজনরা ঘরের দরজা বন্ধ পান।

পরে অনেক ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখেন ঘরের আড়ার সঙ্গে স্ত্রীর শাড়ি গলায় পোঁচানো অবস্থায় ঝুলছে কেশবের লাশ। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। বেশ কিছুদিন ধরে ডাক্তার দেখিয়ে মানসিক রোগ না সারায় হতাশা থেকে কেশব হালদার আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে জানান স্থানীয়রা।

এ ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, কেশব হালদার নামে ওই যুবক কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। বেশ কিছুদিন ধরে ডাক্তার দেখানোর পরেও রোগ না সারায় হতাশ ছিলেন তিনি। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক (ইউডি) মৃত্যুর মামলা করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৬জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :