ছাদ থেকে ফেলে তরুণকে হত্যার অভিযোগ

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ২২:৪৪

মাকে গালি দেয়ার অপরাধে এক তরুণকে নির্মাণাধীন ভবনের তিন তলার ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। ময়মনসিংহ শহরে মঙ্গলবার এ ঘটনা ঘটে।

নিহত শাকিল মিয়া (১৯) ময়মনসিংহ নগরীর আকুয়া ভাঙ্গাপুল এলাকার আইনুল হকের ছেলে। এ ঘটনায় সোহাগ মিয়া (২০) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ। আটক সোহাগ একই এলাকার ফারুক মিয়ার ছেলে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বলেন, ‘সকালে নগরীর আকুয়া ভাঙ্গাপুল এলাকার নির্মাণাধীন ভবনের নিচে শাকিল নামে এক তরুণের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।’

ফারুক জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে সোহাগ মিয়া নামে এক তরুণকে আটক করা হয়ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, তার মাকে গালি দেয়ায় মঙ্গলবার ভোরে কৌশলে তাকে নির্মাণাধীন ভবনের তিন তলার ছাদে নিয়ে শাকিলকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, সোহাগের দেয়া তথ্য যাচাই করে দেখা হচ্ছে। এ ঘটনায় আরও কেউ জড়িত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে অন্যান্য জড়িতদেরকেও গ্রেপ্তার করা হবে। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

(ঢাকাটাইমস/২৭জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :