কুড়িগ্রামে ৯ রোহিঙ্গা আটক

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুলাই ২০২১, ১৩:৫৯ | প্রকাশিত : ২৯ জুলাই ২০২১, ১৩:৩৮

ভারত যাবার উদ্দেশে ক্যাম্প থেকে পালানো একই পরিবারের সাতজনসহ নয় রোহিঙ্গাকে আটক করেছে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ভ্রাম্যমাণ আদালত। পরে তাদের ভুরুঙ্গামারী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

গত বুধবার রাত আটটার দিকে চার শিশুসহ ওই নয়জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুতুবখালি-১৩ রোহিঙ্গা ক্যাম্পের ফইয়া সালাম, কুতুব আলম-২ ক্যাম্পের ইসমাইল হোসেন, ক্যামড়া বালুখালি-১৮ ক্যাম্পের সাবিকা খাতুন ও তার ছেলে নাছিম, রিয়াজ, আছমিরা খাতুন, তাছমিনারা খাতুন, রুমাজান খাতুন এবং ইসমাইল হোসেন।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলার সহকারী ভূমি কমিশনার (এসিল্যান্ড) জাহাঙ্গীর আলম বলেন, বুধবার রাত ৮টার দিকে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের কাচুর মোড়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা গাদাগাদি করে ১১ জন যাত্রী নিয়ে যাচ্ছিল। এসময় ভ্রাম্যমাণ আদালত অটোটিকে থামালে অটো থেকে দুজন নেমে পালিয়ে যায়। অন্যদের জিজ্ঞাসা করা হলে তারা জানান, তারা রোহিঙ্গা। সলিম মিয়া নামে এক ব্যক্তির মাধ্যমে তারা সীমান্ত পেরিয়ে ভারত যাবার জন্য দুইদিন আগে ভুরুঙ্গামারী এসেছেন। পরে রাত ৯টার দিকে তাদের আটক করে পুলিশের নিকট সোপর্দ করা হয়।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, আটক নয় রোহিঙ্গা কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে এসেছে। তাদের সংশ্লিষ্ট রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/২৯জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :