মাথায় বল লেগে হাসপাতালে আজম খান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ১৪:৩০

ইংল্যান্ড সফর শেষ করে এখন ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। এই সফরের সঙ্গী হিসেবে দলে রয়েছেন পাকিস্তানি কিংবদন্তি মঈন খানের ছেলে আজম খানও। দলের ক্যারিবীয় বিপক্ষে মাঠে নামার আগে দলের সঙ্গে অনুশীলন করছিলেন তিনি। সেখানে বল মাথায় লাগলে গুরুতর আঘাত পেয়ে এখন হাসপাতালে অবস্থান করছেন আজম।

পাকিস্তানে দলে আজম খানের অভিষেক হয়েছে ইংল্যান্ড সিরিজে। কিন্তু ব্যাট হাতে নিজের অভিষেকটা রাঙাতে পারেননি তিনি। এরপর থেকে তাকে তিনি শুরু হয় সমালোচনা। অনেকে তো বলেই ফেলেছেন বাবার সুপারিশেই দলে সুযোগ পেয়েছেন আজম। এসব সমালোচকদের মুখে চুনকালি দিতে উইন্ডিজকে বেঁছে নিয়েছেন তিনি। কিন্তু সেটা হয়তো আর হচ্ছে না।

শুক্রবার এক পেসারের বাউন্সারে মাথায় আঘাত পেয়েছেন তিনি। সেসময় মাথায় হেলমেট পরা ছিলেন এবং কনকাশনের কোনো লক্ষণ দেখা যায়নি। তবু সতর্কতামূলক কারণে আজমকে দ্রুততম সময়ের মধ্যে হাসপাতালে নেয়া হয়েছে। যেখানে তার সঙ্গে ছিলেন পাকিস্তানের দলীয় চিকিৎসক রিয়াজ আহমেদ। যেখানে সিটি স্ক্যান করানো হয়েছে আজমের।

তবে সেটি ছাপিয়ে এখন পর্যন্ত স্বস্তির খবর, আজম সুস্থ আছেন। বল লাগার মুহূর্তে বা এর পরে জ্ঞান হারাননি। সতর্কতাবশত তাঁকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

উল্লেখ্য, আজ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টির পর আগামীকাল বাংলাদেশ সময় রাত ৯টায়ই তৃতীয় টি-টোয়েন্টিতে নামবে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ। চতুর্থ ও শেষ টি-টোয়েন্টি মঙ্গলবার, একই সময়ে। টি-টোয়েন্টি সিরিজ শেষে সফরে দুটি টেস্টও খেলবে পাকিস্তান, দুটি ম্যাচই কিংস্টনে।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :