চাঁপাইনবাবগঞ্জে মাদক কারবার নিয়ে দ্বন্দ্ব; বোমা হামলায় নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ আগস্ট ২০২১, ১৬:০৭ | প্রকাশিত : ০১ আগস্ট ২০২১, ১৫:০৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদক কারবার নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের বোমা হামলায় একজন নিহত হয়েছেন। এ সময় বোমার আঘাতে আহত হয়েছেন আরও দুজন। শনিবার দিবাগত রাতে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের গাইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি গাইপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে জিয়ারুল (৫৫)।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রায় দেড় মাস আগে পার্শ্ববর্তী পাকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করে বিজিবি। এ ঘটনায় জেরে তখনও একবার দুই গ্রুপের সংঘর্ষ হয়।

শনিবার রাতে আবারও দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং বোমাবাজি করে। এতে জিয়ারুল বোমার আঘাতে নিহত হয় এবং তার ছোট ভাই টুকু ও ওবায়দুর গুরুতর আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এছাড়া গুরুতর আহত টুকু ও ওবায়দুরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, মাদক কারবার নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বেই এই বোমাবাজির ঘটনা ঘটেছে। এই দুই গ্রুপের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটিইমস/১ আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :