দেড় বছর পর বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ আগস্ট ২০২১, ১৪:৫১ | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২১, ১৪:১২

আগামী সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে আসার কথা থাকলেও আপাতত সেটা আর হচ্ছে না। সেটা পিছিয়ে গেল প্রায় দেড় বছর। সেপ্টেম্বরের ইংল্যান্ডের সফর পিছিয়ে গেছে ২০২৩ সালের মার্চ মাসে। দুদেশের ক্রিকেট বোর্ডের সমঝোতার মাধ্যমে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা যায়।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজ শুরুর একদিন আগে হুট করে শোনা যায় ইংল্যান্ড-বাংলাদেশ মধ্যকার সিরিজটি বাতিল হতে যাচ্ছে। পরে অবশ্য জানা যায় বাতিল নয়, পিছিয়ে যেতে পারে এই সিরিজটি। তবে সেটা যে একদম দেড় বছর পিছিয়ে যাবে, সেটা হয়তো ভাবেননি কেউই।

এই সফরে বিশ্বকাপ সুপার লিগের তিন ওয়ানডে ও এর বাইরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে। ইসিবি জানিয়েছে ঢাকার শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে দুই সিরিজের খেলা।

উল্লেখ্য, জিম্বাবুয়ে সফরে একটি পূর্ণাঙ্গ সফল সিরিজ শেষ করে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। বাংলাদেশের মাটিতে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া। এ মাসের শেষ দিকেই পাঁচটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ আসার কথা নিউজিল্যান্ডের। প্রস্তুতি ম্যাচসহ তাদের সফরটি হবে প্রায় দুই সপ্তাহের। এরপর ছিল ইংল্যান্ডের বিপক্ষে সিরিজটি। কিন্তু ইংলিশরা আপাতত আসছেন না। ফলে কিছুদিন অবসর সময় কাটানোর সুযোগ পাবেন টাইগাররা।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :