কাফরুলে কিশোর গ্যাংয়ের দুই সদস্য আটক

নিজস্ব প্রতিবেক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১৯:১২

রাজধানীর কাফরুল এলাকা থেকে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেশটিগেশন (পিবিআই)।

বৃহস্পতিবার বিকালে পিবিআইয়ের ঢাকা মেট্রো (উত্তর) বিশেষ পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পিবিআই জানায়, বরগুনার তালতলী থানার হোসেন নামে এক কিশোরকে ছুরিকাঘাতে গুরুতর আহতের ঘটনায় করা মামলার প্রধান অভিযুক্ত দুই কিশোর।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৪ জুলাই সকাল সাড়ে নয়টার সময় তালতলী থানার কড়ইবাড়িয়া গ্রামে কিশোর খাইরুল হাওলাদারের বাড়ির সামনের রাস্তার উপরে বাদীর ছেলে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় কিশোর খাইরুল ও রিয়াজসহ তাদের সহযোগীরা বাদীর ছেলেকে পথরোধ করে গাড়ি থামায় এবং তার হাতে থাকা ধারালো ছোড়া দিয়ে ভুক্তভোগী কিশোরের বাম পাশের পেছনে কোমড়ের উপর উপর্যুপরি আঘাত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে ওই ভুক্তভোগীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন আছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা রোকেয়া বেগম তালতলী থানায় একটি মামলা করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আটক আসামিরা ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় আত্মগোপন করে। পরে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অধিযাচনপত্র পাঠান। ওই অধিযাচনের ভিত্তিতে পিবিআইর ডিআইজি বনজ কুমার মজুমদারের তত্ত্বাবধান ও দিক-নির্দেশনায় পিবিআই ঢাকা মেট্রোর (উত্তর) বশেষ পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলমের তদারকীতে আজ বৃহস্পতিবার সকালে পিবিআই ঢাকা মেট্রোর (উত্তর) পুলিশ পরিদর্শক (নি.) /মো. তরিকুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টিম ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত কিশোর অপরাধী মো. খাইরুল হাওলাদার ও মো. রিয়াজ হাওলাদারকে উত্তর কাফরুল এলাকা থেকে আটক করে।

আটক অভিযুক্তদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থেকে অপরাধের কথা স্বীকার করে। তাদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক মো. খাইরুল হাওলাদার বরগুনা জেলার তালতলী থানার কড়ইবাড়িয়া গ্রামের মো. জামাল হাওলাদারের ছেলেআর মো. রিয়াজ হাওলাদার একই গ্রামের মো. কামাল হাওলাদারের ছেলে।

ঢাকাটাইমস/০৫ আগস্ট/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :