শত্রুতার জের: রূপগঞ্জে বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এক বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় এ দম্পতির বাড়ি-ঘরে হামলা ভাঙচুর ও লুটপাটেরও অভিযোগ উঠেছে।

শনিবার সন্ধ্যায় উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব এলাকায় ঘটনাটি ঘটে। রবিবার সকালে এ ঘটনায় ওই দম্পতির মেয়ের জামাই শাহিনুর মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। আহত দম্পতি হলেন, উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব এলাকার মৃত অহিদ মুন্সির ছেলে আব্দুল হাই ও তার স্ত্রী নাজমা বেগম।

দম্পতির মেয়ের জামাই শাহিনুর মিয়া তার লিখিত অভিযোগে জানান, একই এলাকার দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর, জাকিরের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত শনিবার সন্ধ্যায় দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর, জাকিরসহ অজ্ঞাত তিন-চারজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার শ্বশুর আব্দুল হাইয়ের ঘরে ঢুকে বাড়ি-ঘরে লুটপাট ও ভাঙচুর করতে শুরু করে।

এ সময় শাহিনুরের শ্বশুর আব্দুল হাই বাধা দিলে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তার চিৎকারে নাজমা বেগম বাচাঁতে এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাকেও পিটিয়ে গুরুতর জখম করে।

এ সময় তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা দম্পতির ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা ও স্বর্নালংকারসহ অনুমানিক দুই লাখ টাকার মালমাল লুট করে চলে যায় বলে দাবি করেন শাহিনুর মিয়া।

পরে আশপাশের লোকজন দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :