আইপিএলে ফের করোনার হানা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৫ | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৮

করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধির কারণে দীর্ঘদিন বন্ধ থাকা আইপিএল দুবাইয়ে আবারও শুরু হয়েছে। কিন্তু জায়গা পাল্টানোর পরও শোনা গেল একই দুঃসংবাদ। আইপিএলের বাকি অংশে আবারও করোনা হানা দিয়েছে। পজেটিভ এসেছে সানরাইজার্স হায়দরাবাদের একজন ক্রিকেটারের।

সানরাইজার্স হায়দরাবাদের পেসার নটরাজন করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েছেন। তবে তার মধ্যে উপসর্গ প্রকাশ পায়নি। নটরাজের সংস্পর্শে আসা আরও ছয়জনকে দ্রুত পাঠানো হয়েছে আইসোলেশনে।

নটরাজনের সংস্পর্শে আসা ব্যক্তিরা হলেন- ক্রিকেটার বিজয় শঙ্কর, হায়দরাবাদের টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিও থেরাপিস্ট শায়াম সুন্দর জে, ডাক্তার আঞ্জানা ভানান, লজিস্টিক ম্যানেজার তুষার খেদকার ও নেট বোলার পেরিয়েসামি গানেশান। তাদের সবাইকেই আইসোলেশনে নেওয়া হয়েছে।

তবে এই সাতজনের বাইরে বাকি সবার করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। তাই আজ দুবাইয়ে সানরাইজার্স হায়দরাবাদ আর দিল্লি ক্যাপিটালসের মধ্যকার ম্যাচ নিয়ে শঙ্কা নেই। সময়মতোই শুরু হবে ম্যাচ। আইপিএলের দ্বিতীয় অংশে নিজেদের প্রথম ম্যাচ আজ রাতে দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নামবে সানরাইজার্স। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

উল্লেখ্য, পয়েন্ট টেবিলে একদম তলানিতে রয়েছে হায়দরাবাদ। এখন পর্যন্ত মোট সাতটি ম্যাচ খেলে মাত্র একটি জয়ে ২ পয়েন্ট সংগ্রহ করেছে একবারের চ্যাম্পিয়নরা। অন্যদিকে আট ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে রয়েছে দিল্লী।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :