স্বামী দেশে ফেরার তিনদিন পর স্ত্রীর আত্মহত্যা!

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০২১, ১৭:১৪

গাজীপুরের কালীগঞ্জে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে শাহিনুর বেগম (২৫) নামে এক গৃহবধূর আত্মহত্যা করার সংবাদ পাওয়া গেছে। সম্প্রতি তার স্বামী সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল ১১টার দিকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের রয়েন উত্তর পাড়া মোক্তার হোসেনের বাড়িতে।

গৃহবধূ ছিলেন দুই সন্তানের মা ও সৌদি প্রবাসী মোক্তার হোসেনের স্ত্রী। তার বাবার বাড়ি পাশের কাপাসিয়া উপজেলার সনমানিয়া এলাকায়।

এলাকাবাসী জানান, প্রতিবেশী রতন ফকিরের ছেলে এনামুলের সঙ্গে শাহিনুরের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এনামুল প্রায় সময়ই শাহিনুরের বাড়িতে যেত। গত শুক্রবার সন্ধ্যায় এনামুল ওই গৃহবধূর ঘরে গেলে আশে-পাশের লোকজন দেখে ফেলেন। পরে তাকে ঘর থেকে বের করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোর্পদ করেন। বিষয়টি এলাকায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। এ ক্ষোভেই তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন স্থানীয়রা।

গত ১৭ নভেম্বর রাতে সৌদি আরব থেকে ছুটিতে দেশে আসেন মোক্তার। রবিবার সকালে তার স্বামী গরুর জন্য ঘাস কাটতে বাড়ির পাশে টেকে যান। ১১টার দিকে বাড়ি ফিরে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পেয়ে ডাকাডাকি করেন। কোনো সাড়া শব্দ না পেয়ে পাশের রুমের সিলিং সরিয়ে তার স্ত্রীকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন।

পরে ডাক-চিৎকার করলে বাড়ির লোকজন এসে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে ওই গুহবধূকে ঝুলন্ত অবস্থায় পায়। এরপর তাকে নিচে নামানোর পর সবাই মৃত্যু নিশ্চিত হন।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইসলাম মিয়া বলেন, বিকাল ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :