জেলেদের হামলায় আহত পুলিশ সদস্য মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২১, ১৮:৫৭

একমাস চিকিৎসাধীন থাকার পর জেলেদের হামলায় আহত পুলিশ কনস্টেবল কবির হোসেন মারা গেছেন। তিনি নৌ-পুলিশে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে পুলিশের এই সদস্য স্ত্রী, এক কন্যা ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। কবিরের গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফল থানার রাজাপুর গ্রামে।

প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ ধরার ওপর নিষেধাজ্ঞার অভিযানে গিয়ে ২১ অক্টোবর মুন্সীগঞ্জে গুরুতর আহত হয়েছিলেন কবির। এরপর থেকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে পুলিশের এই সদস্যের মৃত্যু গভীর শোক জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

বৃহস্পতিবার রাতে পুলিশ সদরদপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের মৎস্য সম্পদ রক্ষায় দায়িত্ব পালনকালে জেলেদের অতর্কিত হামলায় গুরুতর আহত নৌ-পুলিশের কনস্টেবল কবির হোসেন মারা গেছেন। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে প্রায় এক মাস তিন দিন তিনি চিকিৎসাধীন ছিলেন। গত ২১ অক্টোবর মুন্সীগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহপুরের চর ঝাপটা এলাকায় ‘মা ইলিশ সংরক্ষণ অভিযান চলাকালে স্থানীয় জেলেদের অতর্কিত হামলায় নৌ-পুলিশের পাঁচজন সদস্য আহত হন। তাদের মধ্যে কবির হোসেন গুরুতর আহত হয়েছিলেন। পুলিশের এই সদস্য ১৯৭৯ সালের ১৭ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে যোগদেন।

কবিরের মৃত্যুতে আইজিপির শোক:

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ নৌ-পুলিশের কনস্টেবল কবির হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বার্তায় আইজিপি মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/এসএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :